প্রকাশ্যে Samsung Galaxy A14 এর ফিচার, জানুন বিস্তারিত

71

Samsung Galaxy A13 স্মার্টফোনের উত্তরসূরি শীঘ্রই বাজারে লঞ্চ করতে চলেছে। সম্প্রতি ফোনটিকে Geekbench তালিকায় দেখা গেছে, যখন এই স্মার্টফোনের সাথে সম্পর্কিত অন্যান্য বিবরণ প্রকাশিত হয়েছে। সাম্প্রতিক লিক রিপোর্টে, Samsung Galaxy A14 স্মার্টফোনের ব্যাটারি এবং ক্যামেরার বিবরণ ফাঁস হয়েছে। Geekbench তালিকা সম্পর্কে কথা বলতে, এই ফোনটি মডেল নম্বর SM-A145P সহ বেঞ্চমার্কিং ওয়েবসাইটে দেখা গেছে। Geekbench তালিকায় ইঙ্গিত দেওয়া হয়েছিল যে এই ফোনটি MediaTek Hello G80 প্রসেসর দিয়ে সজ্জিত হবে।

GalaxyClub-এর সাম্প্রতিক রিপোর্টে আসন্ন Samsung Galaxy A14 স্মার্টফোনের ব্যাটারি ক্ষমতা এবং ক্যামেরার বিশদ প্রকাশ করা হয়েছে। যদি লিক বিশ্বাস করা হয়, তাহলে এই Samsung ফোনে 5,000mAh ব্যাটারি দেওয়া হবে। আমরা আপনাকে বলি, Samsung Galaxy A13 স্মার্টফোনটি 5000mAh ব্যাটারি সহ এসেছে। ক্যামেরার বিবরণ সম্পর্কে বলতে গেলে, Samsung Galaxy A14 ফোনে একটি 50MP ক্যামেরা দেওয়া হবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, এই ফোনটি একটি 13MP সেলফি ক্যামেরা নিয়ে আসবে।

আমরা আপনাকে সম্প্রতি বলেছি এই ফোনটি Geekbench বেঞ্চমার্কিং ওয়েবসাইটেও দেখা গেছে। ফোনটি মডেল নম্বর SM-A145P সহ Geekbench সাইটে দেখা গেছে। এই তালিকা অনুসারে, ফোনের একক-কোর স্কোর হল 1,658 পয়েন্ট এবং মাল্টি-কোর স্কোর হল 5,283 পয়েন্ট৷ এছাড়াও, ফোনটিতে একটি অক্টা-কোর MT6769V প্রসেসর থাকবে, যার বেস ফ্রিকোয়েন্সি 1.80Hz হবে। এই কোডটি নির্দেশ করে যে Samsung এর আসন্ন স্মার্টফোনটি MediaTek Hello G80 প্রসেসরের সাথে আসতে চলেছে। তালিকা অনুযায়ী, ফোনটিতে 4GB RAM পাওয়া যাবে। এছাড়াও ফোনটি Android 13-এ কাজ করবে।

পুরানো লিকগুলিতে, ফোনের রেন্ডার এবং কিছু প্রধান স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছিল। ডিজাইনের কথা বললে ফোনটিতে ফ্ল্যাট ফ্রেমের ডিজাইন দেখা যাবে। ফোনের পিছনে বৃত্তাকার রিংগুলিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। ক্যামেরা সেন্সরের পাশাপাশি ফোনের পিছনে LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে। ফোনের সামনে সেলফি ক্যামেরার জন্য একটি ওয়াটার-ড্রপ নচ দেখা যাবে।

পাওয়ার বাটন এবং ভলিউম বাটন ডান দিকে দেওয়া আছে। নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। 3.5 মিমি হেডফোন জ্যাক ফোনের নীচে উপলব্ধ। এছাড়াও, চার্জ করার জন্য একটি USB টাইপ-সি পোর্ট এবং স্পিকার গ্রিল রয়েছে।

পুরনো লিক অনুযায়ী এই ফোনে একটি 6.5-ইঞ্চি IPS LCD ডিসপ্লে দেওয়া হবে। এর ডিসপ্লে হবে 90Hz এর। ফোনটির ব্যাটারি হবে 5000mAh, যার সাথে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে। ফোনটির ডাইমেনশন হবে 167.7 x 78.7 x 9.3mm।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)