দীপাবলি ধামাকা সেল: 32 ইঞ্চি স্মার্ট টিভিতে বিশাল ছাড়, দাম জানলে চমকে উঠবেন

55
AIWA MAGNIFIQ 32 Diwali Sale

উৎসবের মরসুমে অনেক ইলেকট্রনিক্স কোম্পানি তাদের পণ্যের উপর দারুণ ছাড় (Diwali Sale) দিচ্ছে। দিওয়ালি মরসুমে বিক্রি শুরু করেছে অনেক ব্র্যান্ড।

জাপানের জনপ্রিয় ইলেকট্রনিক ব্র্যান্ড AIWA নিয়ে এল দিওয়ালি সেল। যেখানে স্মার্ট টিভিতে বাম্পার ছাড় দিচ্ছে। AIWA-এর ম্যাগনিফিক রেঞ্জের স্মার্ট টিভি খুব কম দামে পাওয়া যাচ্ছে। আপনি যদি নতুন প্রিমিয়াম ডিজাইনের একটি স্মার্ট টিভি পেতে চান, কিন্তু বাজেট কম, তাহলে এই সেলটি আপনার কাজে লাগতে পারে। 32 ইঞ্চি স্মার্ট টিভি খুব কম দামে কেনা যাবে।

MAGNIFIQ 32 ইঞ্চির অফার এবং দাম
AIWA MAGNIFIQ 32 ইঞ্চি স্মার্ট টিভির লঞ্চিং মূল্য 29,990 টাকা। কিন্তু সেলের সময় টিভিটি 17,990 টাকায় পাওয়া যাচ্ছে। আপনি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই অফারটি পাচ্ছেন। টেলিভিশনটি একটি আল্ট্রা এইচডি স্মার্ট টিভি, যেটি অ্যান্ড্রয়েড 11 দ্বারা চালিত এবং এটি ওটিটি সমর্থনসহ অনেক বৈশিষ্ট্য রয়েছে।

সেল চলবে 31 অক্টোবর পর্যন্ত
অর্ডার দিলে ফ্রি শিপিং হবে। অর্থাৎ অতিরিক্ত কোনো চার্জ দিতে হবে না। মেট্রো সিটিতে 4 থেকে 5 দিনের মধ্যে টিভি পৌঁছে দেওয়া হবে, অন্য শহরে এটি 7 থেকে 8 দিনের মধ্যে পৌঁছে যাবে। গ্রাহকরা 26 সেপ্টেম্বর 2022 থেকে 31 অক্টোবর 2022 পর্যন্ত এই আশ্চর্যজনক ডিলগুলি উপভোগ করতে পারবেন এবং প্রতিটি কেনাকাটায় 40% পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। এছাড়াও, 50 লাখ টাকার অন্যান্য পুরস্কারের মধ্যে মালদ্বীপে ট্রিপ জেতার সুযোগও রয়েছে তার।

AIWA বিগ দিওয়ালি সেল হল একটি সীমিত সময়ের অফার, যেখানে গ্রাহকরা অনুমোদিত বিক্রেতাদের কাছ থেকে যেকোন AIWA পণ্য ক্রয় করে লাকি ড্রয়ের জন্য যোগ্যতা অর্জন করার সুযোগ পাবেন। ভাগ্যবান বিজয়ীকে খুচরা দোকান বা অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)