Airtel vs Jio vs Vi Diwali offer: ২৫০ টাকা থেকে সস্তা রিচার্জে নেটসহ অনেকরকম সুবিধা

34
Airtel vs Jio vs Vi Diwali offer

উৎসব মরসুমে (Diwali offer) ব্যবহারকারীরা পণ্য এবং পরিষেবাগুলিতে উপলব্ধ ডিসকাউন্ট এবং অফারগুলির উপর নজর রাখে। আমরা যদি টেলিকম বিশ্বের কথা বলি, তাহলে এখানেও ব্যবহারকারীরা সস্তার প্ল্যান খোঁজেন।

আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি দেশের তিনটি বৃহত্তম টেলিকম কোম্পানি Airtel, Jio এবং Vi-এর 250 টাকা থেকে সস্তার রিচার্জ প্ল্যান। এই সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানগুলিতে, ব্যবহারকারীরা অন্যান্য সুবিধা ছাড়াও আনলিমিটেড কলিং, দৈনিক ডেটা এবং বিনামূল্যে SMS পান। এই বিশেষ অফারগুলি আপনার দীপাবলি উদযাপনকে আরও উজ্জ্বল করবে।

Airtel, Jio এবং Vi ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী অনেক রেঞ্জে প্রিপেইড প্ল্যান অফার করে। যাইহোক, এই সংস্থাগুলির কাছে ভাল পরিষেবা সহ সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানের জন্য অনেক বিকল্প নেই। এই দীপাবলিতে, আপনি যদি কম বৈধতার এমন একটি সস্তা প্ল্যান খুঁজছেন, যেখানে আপনি সীমাহীন কল এবং দৈনিক ইন্টারনেট পান, তাহলে এই রিচার্জ প্ল্যানটি আপনার জন্য সেরা হবে।

এয়ারটেল: 209 টাকার প্ল্যান
Airtel-এর Paisa Vasool রিচার্জ প্ল্যান সম্পর্কে কথা বললে, কোম্পানি 209 টাকার প্রিপেইড প্ল্যান অফার করে। এতে ব্যবহারকারীরা প্রতিদিন আনলিমিটেড কল এবং 1GB ডেটা পাবেন। এছাড়াও ব্যবহারকারীরা প্রতিদিন 100টি বিনামূল্যের এসএমএস এবং অন্যান্য সুবিধাও নিতে পারবেন। এই প্ল্যানের বৈধতা 21 দিনের জন্য।

এছাড়াও Airtel ব্যবহারকারীরা 155 টাকা এবং 179 টাকা রিচার্জ করতে পারবেন। 155 টাকার রিচার্জে মোট 1GB এবং 179 টাকার রিচার্জে মোট 2GB ইন্টারনেট পাওয়া যাবে।

রিলায়েন্স জিও: 149 টাকার প্ল্যান
রিলায়েন্স জিও কখনই তার ব্যবহারকারীদের হতাশ করে না। যদি সস্তা রিচার্জ প্ল্যানের ব্যাপার হয়, তবে Jio কোনো ক্ষেত্রেই পিছিয়ে নেই। কোম্পানি তার ব্যবহারকারীদের জন্য 149 টাকার প্ল্যান করেছে, যাতে প্রতিদিন 1GB ডেটা এবং আনলিমিটেড কলিং পাওয়া যায়। এর মাধ্যমে ব্যবহারকারীরা প্রতিদিন 100টি SMS এবং JioTV, Jio Cinema-এর মতো Jio অ্যাপের সুবিধা নিতে পারবেন। এই প্ল্যানের বৈধতা 20 দিনের জন্য।

Vodafone Idea (Vi): 234 টাকার প্ল্যান
Vodafone Idea ব্যবহারকারীদের সস্তা প্ল্যানের জন্যও তাদের পকেট কিছুটা আলগা করতে হবে। Vi 234 টাকায় 24 দিনের বৈধতার সাথে একটি রিচার্জ প্ল্যান অফার করে। ব্যবহারকারীরা আনলিমিটেড কল, প্রতিদিন 1GB ইন্টারনেট এবং প্রতিদিন 100 SMS এর মতো সুবিধা পান। এছাড়াও, 199 টাকার রিচার্জে 18 দিনের বৈধতার সাথে 234 টাকার প্ল্যানের মতো সুবিধা পাওয়া যায়। 199 টাকার রিচার্জে Vi TV এবং সিনেমার সুবিধাও পাওয়া যাবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)