বিনামূল্যে 1000GB ডেটা, OTT চ্যানেল এবং টিভি দেখার অফার দিচ্ছে Airtel! সম্পূর্ণ বিবরণ এখানে

Airtel: Jio-এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে Airtel দুটি নতুন ওয়্যারলেস ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে। এই 1000 জিবি ডেটা প্ল্যান বিনামূল্যের OTT, টিভি চ্যানেলের অফার দিচ্ছে। এই…

Airtel

Airtel: Jio-এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে Airtel দুটি নতুন ওয়্যারলেস ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে। এই 1000 জিবি ডেটা প্ল্যান বিনামূল্যের OTT, টিভি চ্যানেলের অফার দিচ্ছে। এই নতুন প্ল্যানগুলি 699 টাকা এবং 999 টাকায় পাওয়া যায়।

এয়ারটেলের 699 টাকার প্ল্যান

নতুন 699 টাকার AirFiber একটি মাসিক প্ল্যান৷ এই প্ল্যানে 1000GB ডেটার সঙ্গে 40Mbps স্পিড পাওয়া যায়। এই প্ল্যানে ব্যবহারকারীরা 350টি লাইভ টিভি চ্যানেল এবং এয়ারটেল এক্সস্ট্রিমের সুবিধা পাবেন। এছাড়াও, আপনি Disney + Hotstar সদস্যতার সাথে একটি বিনামূল্যের 4K Android TV সেট-টপ বক্স পাবেন। এই প্ল্যানটি Airtel Black প্ল্যানের সাথে লিঙ্ক করা যেতে পারে।

এয়ারটেলের (Airtel) 999 টাকার প্ল্যান

Airtel-এর নতুন প্ল্যান 999 টাকায়। এটি একটি মাসিক প্ল্যান। এতে ব্যবহারকারীদের জন্য 1000GB হাই স্পিড ডেটা দেওয়া হয়। এই প্ল্যানে 100Mbps স্পিড পাওয়া যাচ্ছে। এছাড়াও, ডেটা সীমা অতিক্রম করার পরে, আনলিমিটেড ডেটা পাওয়া যায়। কিন্তু এর গতি কমে যায়। এর সাথে Android TV বক্স এবং 350টি লাইভ টিভি চ্যানেল দেওয়া হচ্ছে। এছাড়াও, Airtel Xstream এবং Disney + Hotstar-এর সদস্যপদ দেওয়া হচ্ছে। এয়ারটেল ব্ল্যাক প্ল্যান এই প্ল্যানের সাথে লিঙ্ক করা যাবে।

জিওর (Jio) সঙ্গে প্রতিযোগিতায় এয়ারটেল (Airtel)

এর আগে Airtel Xstream AirFiber মাত্র 799 টাকায় লঞ্চ করা হয়েছিল৷ এই প্ল্যানটি 100Mbps গতির সাথে আসে৷ এতে 1000GB ডেটাও দেওয়া হচ্ছে। যাইহোক, অতিরিক্ত সুবিধা হিসাবে এই প্ল্যানে কিন্তু কোনও OTT বা লাইভ টিভি চ্যানেল দেওয়া হয় না।