লুটে নেওয়া অফার, Samsung Galaxy S23 FE ভারতে মাত্র ৪৯,৯৯৯ টাকা থেকে

Samsung Galaxy S23 FE অবশেষে ভারতের বাজারে আসতে চলেছে। এটি Samsung Galaxy S22 FE এর উত্তরসূরি কারণ কোম্পানি গত বছর তার S22 FE মডেলটি উন্মোচন…

Samsung Galaxy S23 FE অবশেষে ভারতের বাজারে আসতে চলেছে। এটি Samsung Galaxy S22 FE এর উত্তরসূরি কারণ কোম্পানি গত বছর তার S22 FE মডেলটি উন্মোচন করেনি। নতুন FAN সংস্করণ হল ফ্ল্যাগশিপ Galaxy S23 সিরিজের একটি টোন-ডাউন সংস্করণ যা এই বছরের শুরুতে চালু করা হয়েছিল। নতুন স্যামসাং প্রিমিয়াম ফোনটির দাম ৬০,০০০ টাকার নীচে এবং এটি অ্যামাজনের মাধ্যমে বিক্রির জন্য প্রস্তুত।

Samsung Galaxy S23 FE কার্যকরভাবে 8GB RAM + 256GB স্টোরেজ মডেলের জন্য ভারতে ৪৯,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে। ডিভাইসটির আসল দাম ৫৯,৯৯৯ টাকা, কিন্তু ডিভাইসটি ১০,০০০ টাকার HDFC ব্যাঙ্ক ডিসকাউন্ট অফারের সঙ্গে পাওয়া যাবে। এর ফলে দাম কমে ৪৯,৯৯৯ টাকা। আগ্রহীরা ৫ অক্টোবর থেকে অ্যামাজনের মাধ্যমে হ্যান্ডসেটটি কিনতে সক্ষম হবে এবং প্রথম ডেলিভারি ৭ অক্টোবর থেকে শুরু হবে৷ এটি মিন্ট, ক্রিম, গ্রাফাইট এবং বেগুনি রঙে পাওয়া যাবে সঙ্গে নীল এবং ট্যানজারিন রঙ।

   

Samsung Galaxy S23 FE: স্পেসিফিকেশন
নতুন Samsung Galaxy S23 FE-তে একটি কমপ্যাক্ট 6.3-ইঞ্চি FHD+ OLED ডিসপ্লে রয়েছে। স্ক্রীনটি সাধারণ 120Hz রিফ্রেশ রেটকে সমর্থন করে যা আপনি বেশিরভাগ অ্যান্ড্রয়েড ফোনে দামের রেঞ্জ জুড়ে পান। শীর্ষে, কেউ কেন্দ্র-সারিবদ্ধ হোল-পাঞ্চ কাটআউট দেখতে পারেন। ব্যাক প্যানেলের ডিজাইন ফ্ল্যাগশিপ S23 সিরিজের মতই। ভারতে, ডিভাইসটি অন্যান্য বাজারে উপলব্ধ Snapdragon 8 Gen 1 SoC এর পরিবর্তে কোম্পানির Exynos 2200 চিপসেট ব্যবহার করছে।

ফটোগ্রাফির জন্য, একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ একটি 50-মেগাপিক্সেল ক্যামেরা, একটি 12-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর এবং একটি 8-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা রয়েছে। সামনে, সেলফি এবং ভিডিও কলের জন্য একটি 10-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর রয়েছে।

প্রিমিয়াম 5G ফোনটি বায়োমেট্রিক প্রমাণীকরণের জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও অফার করে। হুডের নিচে একটি 4,500mAh ব্যাটারি রয়েছে। কোম্পানি 25W দ্রুত চার্জিং এর জন্য সমর্থন প্রদান করেছে, যা কারো কারো জন্য একটি সমস্যা হতে পারে, বিবেচনা করে এর পরিসরের অনেক স্মার্টফোন কমপক্ষে 80W এর সঙ্গে আসে। স্যামসাং খুচরা বাক্সের ভিতরে একটি চার্জার বান্ডিল দিচ্ছে না কারণ কোম্পানি বেশিরভাগ ফোনের সাথে একটি অফার করা বন্ধ করে দিয়েছে।

৩০ মিনিটের মধ্যে ফোনটি শূন্য থেকে ৫০ শতাংশ পর্যন্ত চার্জ করার দাবি করে। এটি Wi-Fi, GPS, NFC এবং ব্লুটুথ 5.3 সংযোগ সমর্থন করে। ফোনটি ধুলো এবং স্প্ল্যাশ প্রতিরোধের জন্য একটি IP68 রেটিং সহ আসে।