চতুর্থীতে লঞ্চ হবে নতুন বাজেট Samsung ফোন, দাম ১৫,০০০ টাকার নিচে

Samsung Galaxy A05s ১৮ অক্টোবর ভারতে লঞ্চ করার জন্য প্রস্তুত। কোম্পানি নতুন বাজেট Samsung ফোন লঞ্চের বিষয়টি নিশ্চিত করেছে, যেটির দাম ভারতে ১৫,০০০ টাকার কম…

Samsung Galaxy A05s ১৮ অক্টোবর ভারতে লঞ্চ করার জন্য প্রস্তুত। কোম্পানি নতুন বাজেট Samsung ফোন লঞ্চের বিষয়টি নিশ্চিত করেছে, যেটির দাম ভারতে ১৫,০০০ টাকার কম হবে বলে আশা করা হচ্ছে। ইভেন্টের আগে, Samsung নতুন Samsung Galaxy A05s স্মার্টফোনের কয়েকটি মূল বৈশিষ্ট্যও প্রকাশ করেছে।

Samsung Galaxy A05s: ভারতে প্রত্যাশিত মূল্য
এই 5G স্মার্টফোনের প্রত্যাশিত দাম Samsung Galaxy M15 এর চেয়ে কম হতে পারে। Samsung Galaxy M15 এর চেয়ে বেশি দামে Galaxy A05s লঞ্চ করার সিদ্ধান্ত নিলে, সম্ভাব্য গ্রাহকরা বিকল্প বিকল্পগুলি বেছে নিতে পারেন। Galaxy M15 13,490 টাকার প্রাথমিক মূল্য দিয়ে আত্মপ্রকাশ করেছে। একই বিভাগে অন্যান্য মডেলের সাথে সরাসরি তুলনা রোধ করতে স্যামসাং কীভাবে কৌশলগতভাবে তার সর্বশেষ বাজেট স্মার্টফোনের দাম নির্ধারণ করবে তা অনিশ্চিত। কিন্তু, যেহেতু উৎসবের মরসুমে ডিভাইসটি লঞ্চ হচ্ছে, তাই লঞ্চের পর এর দাম কম হবে বলে আশা করা হচ্ছে। আগামী সপ্তাহে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

Samsung Galaxy A05s: স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য
কোম্পানির দেওয়া বিশদ অনুযায়ী, আসন্ন Samsung Galaxy A05s একটি 6.7-ইঞ্চি FHD+ ডিসপ্লে সহ আসবে। এটির সামনে একটি টিয়ারড্রপ খাঁজ রয়েছে, যেখানে একটি একক সেলফি ক্যামেরা রয়েছে। পিছনে, আপনি Samsung এর “ফ্লোটিং” ক্যামেরা সিস্টেম দেখতে পাবেন, যা এর ফ্ল্যাগশিপ Galaxy S23 সিরিজের মতো। কোম্পানী আপাতদৃষ্টিতে তার মধ্য পরিসীমা এবং বাজেটের অনেক অফার দিচ্ছে, সীমিত বাজেটের লোকেদের ফ্ল্যাগশিপ ডিজাইনের স্বাদ দেয়।

একটি 50-মেগাপিক্সেল প্রধান সেন্সর সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। স্যামসাং দাবি করছে যে লোকেরা তার নতুন অফার দিয়ে “স্পর্শী এবং সমৃদ্ধ ছবি” পাবে, যা দেশে চালু হলে আমরা বিশ্লেষণ করতে সক্ষম হব। অন্য দুটি সেন্সর হল একটি 2-মেগাপিক্সেল গভীরতা এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সামনে, সেলফি তোলার জন্য একটি 13-মেগাপিক্সেল সেন্সর রয়েছে। হুডের নিচে, Samsung একটি Snapdragon 680 প্রসেসর অন্তর্ভুক্ত করেছে, যা একটি 4G চিপ। Samsung Galaxy A05s RAM ডিভাইসের RAM প্লাস বৈশিষ্ট্যের সাথে 12GB পর্যন্ত বাড়ানো যাবে।

“Galaxy A05s একটি পরিমার্জিত বিল্ড এবং ফিনিসকে আলিঙ্গন করে এবং Samsung এর স্বাক্ষর Galaxy ডিজাইনকে এগিয়ে নিয়ে যাবে। এটি তিনটি রিফ্রেশিং রঙে পাওয়া যাবে – হালকা সবুজ, হালকা বেগুনি এবং কালো,” কোম্পানি বলেছে। বাকি বিশদগুলি বর্তমানে অজানা, তবে আপনি সমস্ত সর্বশেষ আপডেট পেতে ইন্ডিয়া টুডে টেকের সাথে থাকতে পারেন।