OnePlus 11R অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে মিলবে ৩৪,৯৯৯ টাকায়

Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ৮ অক্টোবরে অনুষ্ঠিত হতে চলেছে এবং ই-কমার্স প্ল্যাটফর্ম অনেক 5G ফোনে বেশিরভাগ ডিল প্রকাশ করেছে। তাদের মধ্যে একটি হল OnePlus…

Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ৮ অক্টোবরে অনুষ্ঠিত হতে চলেছে এবং ই-কমার্স প্ল্যাটফর্ম অনেক 5G ফোনে বেশিরভাগ ডিল প্রকাশ করেছে। তাদের মধ্যে একটি হল OnePlus 11R, যা Amazon-এ ব্যাপক ছাড় পেতে চলেছে৷ Amazon-এর বিক্রয় পেজ থেকে জানা যায় যে OnePlus 11R ৩৪,৯৯৯ টাকা কার্যকর মূল্যে পাওয়া যাবে। কিন্তু, এই 5G OnePlus ফোনটি কি কেনার যোগ্য? এবার জেনে নিন বিস্তারিত।

OnePlus 11R অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের সময় ৩৯,৯৯৯ টাকার মূল্য ট্যাগ সহ তালিকাভুক্ত করা হবে, তবে ৩,০০০ টাকার ডিসকাউন্ট কুপনও থাকবে। এই কুপন বিকল্পটি OnePlus 11R Amazon বিক্রয় পৃষ্ঠায় দৃশ্যমান হবে এবং একজনকে শুধু ক্লিক করতে হবে। আপনি যখন পেমেন্ট উইন্ডোর দিকে যাবেন তখন ছাড়ের পরিমাণ প্রতিফলিত হবে। সুতরাং, এই কুপনের সঙ্গে, মূল্য কার্যকরভাবে ৩৬,৯৯৯ টাকায় নেমে আসবে৷ SBI ব্যাঙ্ক কার্ডগুলিতে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড়ও থাকবে। যা কার্যকরভাবে দামকে ৩৪,৯৯৯ টাকায় নামিয়ে আনবে৷

   

কারণগুলির দিকে নজর দেওয়ার আগে, এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে অ্যামাজনের আসন্ন দীপাবলি বিক্রয় লোকেদের কাছে প্রাইম সদস্যতা থাকলে একদিন আগে অ্যাক্সেসযোগ্য হবে। অ-সদস্যদের জন্য, বিক্রয় ৮ অক্টোবর লাইভ হবে।

যারা একটি বড় ব্যাটারির সঙ্গে একটি ফ্ল্যাগশিপ-লেভেল পারফরম্যান্স এবং দ্রুত চার্জিং সমর্থন চান তারা OnePlus 11R কেনার কথা বিবেচনা করতে পারেন। এটি একটি Qualcomm Snapdragon 8+ Gen 1 চিপসেট, 100W দ্রুত চার্জিং সমর্থন এবং একটি 5,000mAh ব্যাটারি সহ আসে৷ Flipkart দীপাবলি সেলের সময় যে দাম বিক্রি হবে তার জন্য ক্যামেরার পারফরম্যান্স যথেষ্ট ভালো। এটি হাইলাইট করা মূল্যবান যে OnePlus বাক্সে একটি চার্জারও বান্ডিল করে, তাই এখানে একজনকে এর জন্য অতিরিক্ত খরচ করতে হবে না।

এছাড়াও আপনি একটি বাঁকা ডিসপ্লে পাচ্ছেন যা প্রাণবন্ত রঙ তৈরি করে। ডিভাইসটিও বেশ মসৃণ এবং পাতলা। OnePlus 11R-এর ডিজাইন অতি-হাই-এন্ড ফ্ল্যাগশিপ OnePlus 11-এর মতোই রয়েছে। এছাড়াও স্টেরিও স্পিকার রয়েছে এবং ডিভাইসটি Android 13 OS-এ চলে। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বায়োমেট্রিক প্রমাণীকরণও রয়েছে। OnePlus 11R এছাড়াও একটি পরিষ্কার UI অফার করে এবং তাই, একজনের খুব বেশি সমস্যা হওয়া উচিত নয়।