ভারতে লঞ্চ হল OnePlus 11 5G মার্বেল ওডিসি এডিশন স্মার্টফোন

OnePlus কোম্পানি ৬ জুন ভারতে লঞ্চ করল OnePlus 11 5G মার্বেল ওডিসি এডিশন স্মার্টফোন। অনেকটা OnePlus 11 5G-এর মতো দেখতে। তবে এই নতুন ফোনে ব্যবহার…

OnePlus কোম্পানি ৬ জুন ভারতে লঞ্চ করল OnePlus 11 5G মার্বেল ওডিসি এডিশন স্মার্টফোন। অনেকটা OnePlus 11 5G-এর মতো দেখতে। তবে এই নতুন ফোনে ব্যবহার করা হয়েছে আধুনিক ডিজাইন ও উন্নতমানের ফিচার।

৩D মাইক্রোক্রিস্টালাইন রক থেকে তৈরি করা হয়েছে এই নতুন ফোন। নতুন স্মার্টফোন মার্বেলের মতো ফিনিশ দেওয়ার জন্যই এমনটা করা হয়েছে। স্মার্টফোনটি হালকা বলেই জানা গিয়েছে, OnePlus 11 5G Marble Odyssey এডিশনের ফিচার অন্যান্য মডেলের মতোই। এই স্মার্টফোনটি শুধুমাত্র ১৬ জিবি RAM এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। এক নজরে দেখে নেওয়া যাক নতুন OnePlus 11 5G মার্বেল ওডিসি ফোনের ডিজাইন এবং ফিচার।

   

ভারতে OnePlus 11 5G Marble Odyssey ৬৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সংস্থার ওয়েবসাইটে বলা হচ্ছে যে ১৩,৩০০ টাকার বেনিফিট রয়েছে OnePlus 11 5G Marble Odyssey ফোনে। OnePlus 11 5G Marble Odysseyফোনে রয়েছে Snapdragon 8 Gen 2 SoC এবং Hasselblad-tuned ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

ফোনের পিছনে আছে একটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 ক্যামেরা, একটি ৪৮ মেগাপিক্সেলের Sony IMX581 আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ৩২ মেগাপিক্সেলের পোর্ট্রেট ক্যামেরা।