Amazon: সেলের পরেও মহালুঠ অফার, খুব সস্তায় মিলছে ফোল্ডেবল 5G ফোন

উৎসবের মরশুমে ই-কমার্স প্লাটফর্মগুলিতে চলছিল প্রচুর সেল। অনেক কম দামে পাওয়া যাচ্ছিল ফোন, টিভির মতন ইলেক্ট্রনিক পণ্যগুলো ।কিন্তু এখন সেল শেষ হয়েছে।তবে মন খারাপের কিছু…

উৎসবের মরশুমে ই-কমার্স প্লাটফর্মগুলিতে চলছিল প্রচুর সেল। অনেক কম দামে পাওয়া যাচ্ছিল ফোন, টিভির মতন ইলেক্ট্রনিক পণ্যগুলো ।কিন্তু এখন সেল শেষ হয়েছে।তবে মন খারাপের কিছু নেই, গ্রাহকরা এখনও অনেক সস্তায় স্মার্টফোন কিনতে পারবে। কোনো গ্রাহকরা যদি সস্তায় নতুন ফ্লিপ ফোন কিনতে চান তবে আমরা দুর্দান্ত অফার নিয়ে বলছি।

আসলে, Amazon-এ TECNO Phantom V Flip 5G ফোনটিতে 24 শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। অর্থাৎ 71,999 টাকার পরিবর্তে 54,999 টাকায় তালিকাভুক্ত হয়েছে। তার মানে এখানে গ্রাহকদের 17,000 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

এছাড়াও, গ্রাহকরা এক্সচেঞ্জ অফারে সর্বোচ্চ 39,500 টাকা ছাড় পেতে পারেন। অর্থাৎ গ্রাহকরা তাদের পুরনো ফোন বিনিময় করে এই ছাড়ের সুবিধা নিতে পারবেন। সর্বাধিক ছাড়ের জন্য, ফোনটি অবশ্যই ভাল অবস্থায় থাকতে হবে।

গ্রাহকরা HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ইএমআই লেনদেনে 1,000 টাকার ফ্ল্যাট ডিসকাউন্টও পেতে পারেন। এগুলি ছাড়াও, গ্রাহকদের অ্যামাজনে ফোনের জন্য নো-কস্ট ইএমআই বিকল্পও দেওয়া হচ্ছে।

TECNO Phantom V Flip 5G এর বৈশিষ্ট্য সম্পর্কে কথা বললে, এতে একটি 6.9-ইঞ্চি ফেক্সিবল ডিসপ্লে এবং 1.32-ইঞ্চি সেকেন্ডারি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ফটোগ্রাফির জন্য, ফোনের পিছনে একটি 64MP প্রাইমারি ক্যামেরা এবং সামনে একটি 32MP সেলফি ক্যামেরা রয়েছে।

এই ফোনটিতে 16GB RAM এবং 256GB স্টোরেজ পাওয়া যায়। এর ব্যাটারি 4000mAh এবং 45W ফাস্ট চার্জিং এর সাপোর্টও এখানে পাওয়া যায়। এমন পরিস্থিতিতে মাত্র 10 মিনিটেই ফোনটি 33 শতাংশ চার্জ হয়ে যেতে পারে।