মাত্র ৩৫,০০০ টাকায় ঘরে আনুন Google Pixel 7a

আর মাত্র কিছুক্ষন তার পরেই ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেল লাইভ হতে প্রস্তুত। সেলের আগে, ফ্লিপকার্ট স্মার্টফোন, ল্যাপটপ এবং আরও অনেক কিছুতে ডিল করেছে। ই-কমার্স…

Google Pixel 7a girl india

আর মাত্র কিছুক্ষন তার পরেই ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেল লাইভ হতে প্রস্তুত। সেলের আগে, ফ্লিপকার্ট স্মার্টফোন, ল্যাপটপ এবং আরও অনেক কিছুতে ডিল করেছে। ই-কমার্স সাইটটি iPhones এবং কিছু জনপ্রিয় অ্যান্ড্রয়েড ফোন সহ বেশ কিছু ডিসকাউন্ট অফার করছে। Pixel 7 সিরিজ এবং Galaxy S23 সিরিজ অন্যদের মধ্যে। নতুন লঞ্চ করা Pixel 7aও ফ্লিপকার্ট সেলের সময় ৩৫,০০০ টাকার নিচে পাওয়া যাবে।

মে মাসে, গুগল পিক্সেল ফোল্ডের পাশাপাশি পিক্সেল 7এ প্রকাশ করেছে। এখন, যেহেতু তারা Pixel 8 সিরিজ লঞ্চের জন্য প্রস্তুত, Flipkart একটি দুর্দান্ত চুক্তি করতে প্রস্তুত। তাদের বিগ বিলিয়ন ডেস সেলের সময়, 8GB RAM এবং 128GB স্টোরেজ সহ Google Pixel 7a, পাওয়া যাবে ৩১,৪৯৯ টাকা দামে। যার আসল দাম ৪৩,৯৯৯ টাকা। এই বিশেষ মূল্যে সেলের সময় Flipkart দ্বারা প্রদত্ত এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক ডিসকাউন্টের মতো অতিরিক্ত সুবিধাও রয়েছে৷ উদাহরণস্বরূপ, আপনার কাছে ICICI ব্যাঙ্ক কার্ড আছে, আপনি ডিভাইসে তাৎক্ষণিক ক্যাশব্যাক পেতে পারেন। আপনি আপনার পুরানো ডিভাইস পরিবর্তন করুন।

Pixel 7a, যা এই বছরের শুরুতে আত্মপ্রকাশ করেছিল, একটি মসৃণ 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.1-ইঞ্চি ফুল-HD+ OLED ডিসপ্লে সহ রয়েছে৷ ডিসপ্লের মধ্যে এমবেডেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার যা এটিকে আলাদা করে তোলে, এটি এর মসৃণ ডিজাইনকে বাড়িয়ে তোলে। হুডের নীচে, এটি Google-এর Tensor G2 SoC দ্বারা চালিত। একটি উল্লেখযোগ্য পারফর্মার, 8GB LPDDR5 RAM এবং একটি উদার 128GB UFS 3.1 স্টোরেজ সহ, দ্রুত এবং দক্ষ অপারেশন নিশ্চিত করে৷ একটি উল্লেখযোগ্য 4,385mAh ব্যাটারি এই ডিভাইসটিকে জ্বালানী দেয় এবং এটি অতিরিক্ত সুবিধার জন্য ওয়্যারলেস চার্জিংকেও সমর্থন করে৷

ফটোগ্রাফির পরিপ্রেক্ষিতে, Pixel 7a একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে, যেখানে একটি 64-মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা রয়েছে যা তীক্ষ্ণ এবং স্থির শটের জন্য অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) দিয়ে সজ্জিত। এটির পরিপূরক হল একটি 13-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেকেন্ডারি ক্যামেরা, যা আপনার সৃজনশীল দিগন্তকে প্রসারিত করে। সামনে, একটি সক্ষম 13-মেগাপিক্সেল শ্যুটার আপনার সেলফি এবং ভিডিও কলগুলি পরিচালনা করে।

উল্লেখযোগ্যভাবে, ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডেস সেলের সময়, শুধুমাত্র Pixel 7a-এর চেয়ে আরও অনেক কিছু বিবেচনা করার আছে। Pixel 7, মুলত দাম ছিল ৫৯,৯৯৯ টাকা ছাড়ের হারে পাওয়া যাবে। ৩৬,৪৯৯, অতিরিক্ত অফার সহ। আপনি যদি গত বছরের ফ্ল্যাগশিপ-গ্রেড ডিভাইস, Pixel 7 Pro-এর জন্য বাজারে থাকেন, তাহলে আপনি এই বিক্রয় ইভেন্টের সময় কিছু লোভনীয় ডিল এবং অফারও আশা করতে পারেন।

Google এর Pixel 7a পারফরম্যান্স, ক্যামেরার ক্ষমতা এবং স্টাইলিশ ডিজাইনের একটি আকর্ষনীয় মিশ্রণ অফার করে। ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেস সেলের সময় যথেষ্ট ছাড় এবং প্রচার সহ, প্রযুক্তি উৎসাহীদের জন্য আরও বাজেট-বান্ধব দামে এই চিত্তাকর্ষক ডিভাইসগুলি দখল করার জন্য এটি একটি উপযুক্ত সময়।