Nexon প্রেমীদের জন্য সুখবর, মাত্র ৯৯,০০০ টাকা দিলেই মিলবে নতুন গাড়ি

একটা সময় ভারতে বাষ্প চালিত রেল ইঞ্জিন তৈরি করতো এই সংস্থা। তবে বর্তমানে এই সমস্ত কিছুকে ছাপিয়ে গিয়েছে তাদের অটোমোবাইল সংস্থা। যার মধ্যে অন্যতম হল Tata Nexon।

Girl posing with a Tata Nexon car

ভারতীয় গাড়ি নির্মাণকারী সংস্থাগুলির মধ্যে অন্যতম টাটা গোষ্ঠী। স্বাধীনতার প্রথম থেকেই তারা দেশের সাধারণ মানুষকে বিভিন্ন রকম পরিষেবা দিয়ে আসছে। আর তারই মধ্যে অন্যতম হল চারচাকা গাড়ি। যদিও অটোমোবাইল ছাড়াও আরও বেশ কিছু পণ্য নির্মাণকারী সংস্থা রয়েছে টাটা গোষ্ঠীর, সেগুলির মধ্যে অন্যতম হল আমাদের গৃহস্থের নিত্য দিনের ব্যবহারের সামগ্রী লবণ। তাছাড়া রয়েছে টাটা স্টিল, ডিটিএইচ পরিষেবার প্রভৃতি।

শুধু তাই নয়, জানা যায় আমাদের বাংলার গর্বের হাওড়া ব্রিজ যে ইস্পাত দিয়ে নির্মাণ করা হয়েছিল সেটিও নাকি এই টাটা গোষ্ঠীর, পাশপাশি একটা সময় ভারতে বাষ্প চালিত রেল ইঞ্জিন তৈরি করতো এই সংস্থা। তবে বর্তমানে এই সমস্ত কিছুকে ছাপিয়ে গিয়েছে তাদের অটোমোবাইল সংস্থা। যার মধ্যে অন্যতম হল Tata Nexon। বর্তমানে টাটা গোষ্ঠী যাত্রী সুরক্ষার দিকেও নজর দিয়েছে, ঠিক সেই দিক দিয়ে সাম্প্রতিক সময়ে টাটা গোষ্ঠীর গাড়িগুলি হয়ে উঠেছে দেশবাসীর ভরসার জায়গা।

উল্লেখ্য, Tata Nexon সম্প্রতি সুরক্ষার দিক দিয়ে ৫ স্টার রেটিং জিতে নিয়েছে, যার ফলে সাধারণ মানুষ এই গাড়ির ওপর আরও ভরসা করতে শুরু করেছে। আর দামের দিক দিয়ে বলতে গেলে এখন মাত্র ৯৯,০০০ টাকা ডাউন পেমেন্ট দিলেই বাড়িতে নিয়ে যেতে পারবেন আপনার পছন্দের এই গাড়িটি। হ্যাঁ, ঠিকই শুনেছেন ক্রেতাদের কথা মাথায় রেখে সংস্থা নিয়ে এসেছে দুর্দান্ত অফার।

সংস্থার তরফ থেকে এই গাড়ির বর্তমান দাম রাখা হয়েছে প্রায় ৯ লক্ষ টাকার কাছাকাছি। কিন্তু এবার থেকে মাত্র ৯৯,০০০ টাকা অনলাইন কিংবা অফলাইনের মাধ্যমে ডাউন পেমেন্ট করলেই বাড়ি নিয়ে যেতে পারবেন আপনার পছন্দের এসইউভি। সেই সাথে থাকছে ৫ বছরের সহজ কিস্তি, যার মাধ্যমে মাসিক কয়েক প্রায় ১৬,৫০০ টাকা মতো দিলেই পেয়ে যাবেন এই গাড়ি।