Airtel-Vodafone-Idea: বিনামূল্যে হটস্টার সাবস্ক্রিপশন থেকে আনলিমিটেড কল, পরিষেবা প্রদানে এগিয়ে কোন কোম্পানি?

17

Vodafone Idea-এর 399 টাকা, 499 টাকা এবং 1066 টাকা প্রিপেইড প্যাক রয়েছে যা OTT সাবস্ক্রিপশন অফার করে।

ওটিটি সুবিধা সহ এয়ারটেল এবং ভি টপ প্রিপেইড প্ল্যান: ভোডাফোন, আইডিয়া (ভি) এবং এয়ারটেলের কিছু প্রিপেইড প্ল্যান রয়েছে যা OTT সাবস্ক্রিপশন অফার করে৷ রিলায়েন্স জিও সম্প্রতি 1499 টাকা এবং 4199 টাকার প্রিপেইড প্ল্যানগুলি বন্ধ করে দিয়েছে যা OTT সাবস্ক্রিপশন অফার করে। অর্থাৎ, এখন আপনি যদি এমন প্রিপেইড প্ল্যান চান যাতে OTT সুবিধাও পাওয়া যায়, তাহলে আপনাকে Airtel বা Vodafone Idea (Vi) বেছে নিতে হবে। আমরা আপনাকে Airtel এবং Vodafone Idea-এর রিচার্জ প্যাকগুলি সম্পর্কে বলি যা OTT সদস্যতা অফার করে।

  • এয়ারটেল প্রিপেড প্ল্যান

499 টাকার Airtel প্রিপেড প্ল্যান

499 টাকার Airtel প্ল্যানের বৈধতা 28 দিন। এই প্রিপেইড প্যাকে প্রতিদিন 100টি SMS পাওয়া যায়। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 2 জিবি ইন্টারনেট অফার করা হয়। এছাড়াও, এয়ারটেলের এই প্রিপেইড প্ল্যানে, Apollo 24|7 Circle, Wynk Music এবং Free Hello Tunes ছাড়াও FASTag রিচার্জের মতো সুবিধা পাওয়া যাচ্ছে।

বিশেষ বিষয় হল Airtel-এর এই প্ল্যানটি 149 টাকায় 3 মাসের জন্য বিনামূল্যে Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশন দেয়।

Airtel-এর এই প্ল্যানে Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশন 1 বছরের জন্য বিনামূল্যে দেওয়া হচ্ছে। এছাড়াও প্রাইম ভিডিও মোবাইল এডিশনে বিনামূল্যে 1 বছরের জন্য অ্যাক্সেস পাওয়া যাচ্ছে। উইঙ্ক মিউজিক এবং হ্যালো টিউনসের সুবিধাও বিনামূল্যে পাওয়া যাচ্ছে।

  • ভি প্রিপেইড প্ল্যান

399 টাকা Vi প্রিপেড প্ল্যান

399 টাকার Vi প্রিপেইড প্ল্যানটি প্রতিদিন আনলিমিটেড কল এবং 2.5 জিবি ডেটা অফার করে। এই প্ল্যানে 100 টি এসএমএস ফ্রি দেওয়া হয়। Vi-এর এই প্ল্যানটি Binge All-Night, Weekend Data Rollover, Vi Movies & TV এবং Data Delight-এর সুবিধাও অফার করে। এই প্যাকের বৈধতা 28 দিন।

Vodafone Idea তার গ্রাহকদের 3 মাসের জন্য Disney + Hotstar বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করে।

499 টাকা Vi প্রিপেড প্ল্যান

499 টাকার Vi প্রিপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা 28 দিন। ভোডাফোন আইডিয়ার এই প্রিপেইড প্যাকে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 100টি SMS বিনামূল্যে পাবেন। এছাড়াও ভোডাফোনের এই প্ল্যানে বিঞ্জ অল-নাইট, উইকেন্ড ডেটা রোলওভার, ভি মুভিজ এবং টিভি এবং ডেটা ডিলাইটের মতো সুবিধাগুলিও দেওয়া হয়।

Vodafone-এর এই প্রিপেইড প্যাক রিচার্জ করা গ্রাহকরা 1 বছরের জন্য Disney + Hotstar মোবাইলে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

1066 টাকা Vi প্রিপেড প্ল্যান

1066 টাকার ভিআই প্রিপেইড প্যাকে আনলিমিটেড ভয়েস কল বিনামূল্যে পাওয়া যায়। এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। এই প্যাকের বৈধতা 84 দিন। Vodafone Idea-এর এই প্ল্যানে 499 টাকা এবং 399 টাকার প্যাকের সমস্ত সুবিধাও পাওয়া যাচ্ছে। দৈনিক ডেটা সীমা শেষ হয়ে যাওয়ার পরে গতি কমে 64Kbps হয়ে যায়।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)