অ্যামাজন সেলে ১০,০০০ টাকার বড় ছাড় অ্যাপলের স্মার্টওয়াচে

অ্যামাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এখন চূড়ান্ত পর্যায়ে রয়েছে। এই সময়ের মধ্যে, অনেক পণ্যের উপর বিশাল ছাড় দেওয়া হচ্ছে। এই বিক্রয়ে, অ্যাপলের বর্তমান প্রজন্মের স্মার্টওয়াচ…

অ্যামাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এখন চূড়ান্ত পর্যায়ে রয়েছে। এই সময়ের মধ্যে, অনেক পণ্যের উপর বিশাল ছাড় দেওয়া হচ্ছে। এই বিক্রয়ে, অ্যাপলের বর্তমান প্রজন্মের স্মার্টওয়াচ Apple Watch SE 2 বিপুল ছাড়ের সাথে কেনা যাবে। এই দ্বিতীয় প্রজন্মের ঘড়িতে আপনি প্রায় ১০,০০০ টাকার বড় ছাড় পেতে পারেন।

Amazon Great Indian Festival Finale Days সেল-এ, Wi-Fi এবং GPS সংযোগ সহ Apple Watch SE 2 মডেলটি 29,900 টাকার পরিবর্তে 23,999 টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। আপনার যদি আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে তবে আপনি 3,750 টাকার তাৎক্ষণিক ছাড় পেতে পারেন। এর সাথে দাম কমবে 20,249 টাকা। এই ছাড় শুধুমাত্র Wi-Fi এবং GPS সংযোগ সহ 40mm Apple Watch SE 2 মডেলে বৈধ। ফ্ল্যাট ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক ডিসকাউন্ট অন্তর্ভুক্ত করে, এই মডেলে গ্রাহকদের 9,651 টাকার বিশাল ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

গ্রাহকরা চাইলে, তারা সেলুলার সংযোগ সহ 44mm Wi-Fi + GPS মডেল এবং 40mm এবং 44mm মডেলগুলিতে ICICI ব্যাঙ্কের ছাড়ের সুবিধাও পেতে পারেন৷ অ্যামাজন নিশ্চিত করেছে যে চলমান গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ফিনালে ডেস সেল 10 নভেম্বর শেষ হচ্ছে। এই বিক্রি শুরু হয় 8 অক্টোবর। এখন তা চূড়ান্ত পর্যায়ে রয়েছে।

এই দ্বিতীয় প্রজন্মের Apple Watch S8 SiP-এ চলে এবং এতে একটি রেটিনা OLED ডিসপ্লে রয়েছে যা 2020 সালে লঞ্চ হওয়া প্রথম Apple Watch SE মডেল থেকে 30 শতাংশ বৃদ্ধি পেয়েছে। হার্ট রেট মনিটরিং, পতন সনাক্তকরণ এবং ক্র্যাশ সনাক্তকরণের মতো বৈশিষ্ট্যও এতে উপলব্ধ রয়েছে।