Evening Rush: সন্ধ্যে বেলায় বাড়িতে ঝাড় দিচ্ছেন! নেমে আসতে পারে বড় বিপদ

Evening Rush: আমরা বাঙালিরা বরাবরই চাই আমাদের সংসার যেন সব সময় হাসিখুশি থাকে কোনরকম অশান্তি যেন সংসারে প্রবেশ না করতে পারে একই সাথে কোনদিন যেন অর্থাভাব নেমে না আসে।

When rushing home in the evening

Evening Rush: আমরা বাঙালিরা বরাবরই চাই আমাদের সংসার যেন সব সময় হাসিখুশি থাকে কোনরকম অশান্তি যেন সংসারে প্রবেশ না করতে পারে একই সাথে কোনদিন যেন অর্থাভাব নেমে না আসে। তবে বর্তমানে বিজ্ঞান অনেক উন্নত হয়েছে, আর ঠিক সেই কারণে সাধারণ মানুষের মনে থেকে উঠে গিয়েছে কুসংস্কারের ছোঁয়া যা সমাজের পক্ষে খুবই ভালো বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

কিন্তু এমন কিছু বিষয় রয়েছে যা সাধারণ মানুষের মাথায় রাখা উচিত, তা না হলে নেমে আসতে পারে চূড়ান্ত বিপদ। সাধারণত আমরা প্রতিদিন এমন অনেক ভুল করে থাকি যা আমাদের সংসারে অশুভ শক্তিকে ডেকে নিয়ে আসে। তার কারণ অনেকেই জানেন না বাস্তুশাস্ত্র অনুযায়ী ঠিক কোন জিনিসটি করা উচিত এবং কোনটি করা উচিত নয়।

এ ব্যাপারে বাস্তু বিশেষজ্ঞরা জানাচ্ছেন সন্ধ্যেবেলায় বাড়িতে ঝাট দেওয়া কোন ভাবেই উচিত নয়। যার ফলে মা লক্ষ্মী রুষ্ট হতে পারেন এবং ঘরে নেমে আসতে পারে প্রবল অর্থাভাব। তাছাড়া বৃহস্পতিবার বাড়ির ঝুল যারা উচিত নয়। সাধারণত হিন্দু শাস্ত্র অনুযায়ী বৃহস্পতিবারকে মা লক্ষ্মীর বার হিসেবে ধরা হয়।তাই এই দিন যদি বাড়ির ঝোল যারা হয় তাহলে মা লক্ষ্মী রুষ্ট হন।

তাছাড়া সকালে ঘুম থেকে উঠে বন্ধ ঘড়ি ভাঙ্গা আয়না ভাঙা মূর্তি কোনভাবেই দেখা উচিত নয় যার ফলে আপনার দেহে অশুভ শক্তি প্রবেশ করতে পারে। বাস্তু বিশেষজ্ঞরা জানাচ্ছেন, সকালে মুখ না ধুয়ে অর্থাৎ বাসিমুখে আয়না দেখলে আমাদের ভবিষ্যৎ পুরোপুরিভাবে অন্ধকারাচ্ছন্ন হয়। অন্যদিকে ঘুম থেকে উঠে নিজের দুই হাতে তালু একবার ঘষে চোখে এবং কপালে ঠেকানোর পরামর্শ দিচ্ছেন বাস্তু বিশেষজ্ঞরা যার ফলে শরীরে এবং সংসারে শুভ শক্তি আসতে শুরু করে।