Recharge Plan: ১৯৭ টাকায় ৭০ দিনের জন্য আনলিমিটেড কলিং এবং ডেটা পান

BSNL Rs.197 Recharge Plan: আজকাল বেশিরভাগ কাজই হয় ফোনের মাধ্যমে। এমন পরিস্থিতিতে পড়াশুনা, কেনাকাটা বা অনলাইন পেমেন্ট সব কিছুতেই ফোনটি কাজে লাগে।

Alt Text: BSNL Rs.197 Recharge Plan - Benefits and Details

BSNL Rs.197 Recharge Plan: আজকাল বেশিরভাগ কাজই হয় ফোনের মাধ্যমে। এমন পরিস্থিতিতে পড়াশুনা, কেনাকাটা বা অনলাইন পেমেন্ট সব কিছুতেই ফোনটি কাজে লাগে। এখন যখন প্রতিটি কাজ ফোন থেকে করা হয়, তখন ব্যবহারকারীদের ফোন রিচার্জ করা জরুরি হয়ে পড়ে।

যাইহোক, অনেক টেলিকম কোম্পানি ব্যবহারকারীদের সুবিধার্থে অনেক রিচার্জ প্ল্যান নিয়ে আসছে। এমন পরিস্থিতিতে, আজ আমরা আপনার জন্য এমন একটি প্ল্যান নিয়ে এসেছি, যেখানে আপনি মাত্র ১৯৭ টাকায় আনলিমিটেড ভয়েস কলিং, আনলিমিটেড ডেটা এবং ফ্রি এসএমএসের সুবিধা পাবেন। আপনি যদি ২ মাসের জন্য বারবার রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি পেতে চান তবে আপনি এই প্ল্যানটির সুবিধা নিতে পারেন।

BSNL প্রিপেড ১৯৭ রিচার্জ প্ল্যান
BSNL প্রিপেড ১৯৭ রিচার্জ প্ল্যানটি ১৮০ দিনের বৈধতা অফার করত। এখন টেলিকম কোম্পানি যেমন ট্যারিফ সংশোধন করছে, তাতে সুবিধাও যুক্ত হচ্ছে। এইভাবে, BSNL প্রিপেড রুপি ১৯৭ রিচার্জ প্ল্যান ব্যবহারকারীদের আনলিমিটেড ভয়েস (স্থানীয় এবং STD), 2GB দৈনিক ডেটার পরে ৪০ kbps পর্যন্ত ক্যাপড গতি সহ সীমাহীন ডেটা, দৈনিক ১০০টি SMS এবং ১৫ দিনের জন্য Zing মিউজিক সামগ্রী অফার করে৷

৭০ দিনের মেয়াদ
BSNL-এর ১৯৭ টাকার প্রিপেইড প্ল্যানের বিশেষত্ব হল এটি ৭০ দিনের বৈধতা দেয়, যা দুই মাসেরও বেশি। BSNL ব্যবহারকারীরা ১৫ দিনের জন্য সীমাহীন ডেটা, ভয়েস এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা সহ ৭০ দিনের বৈধতা উপভোগ করতে পারবেন। মনে রাখবেন যে ১৫ দিনের ফ্রিবি সুবিধার পরে, ভয়েস, ডেটা এবং এসএমএস বেস ট্যারিফ হিসাবে চার্জ করা হবে। আপনি যদি এই অফারটি নিতে চান, তাহলে আপনি সহজেই BSNL অ্যাপ বা ওয়েবসাইটে এই অফার সম্পর্কে সম্পূর্ণ তথ্য চেক করতে পারেন।