টাকার কাছে প্রেমের হার! প্রাক্তনদের সঙ্গে বেইমানি করেছেন এই বলি তারকারা

বলিউড (Bollywood) তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সব সময়ই অনুরাগীদের জানার একটা প্রবল আগ্রহ থাকে। বিনোদন জগতে পা রাখার আগে তাঁদের জীবন কেমন ছিল, কাদের সঙ্গে…

These Bollywood stars have cheated with their exes

বলিউড (Bollywood) তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সব সময়ই অনুরাগীদের জানার একটা প্রবল আগ্রহ থাকে। বিনোদন জগতে পা রাখার আগে তাঁদের জীবন কেমন ছিল, কাদের সঙ্গে তারা প্রেম করতেন এই সব কিছুও জানতে বেজায় আগ্রহী ভক্ত মহল। আজ চলুন জেনে নেওয়া যাক বলিউডের কোন তারকারা শুধুমাত্র খ্যাতি অর্জনের জন্য তাদের পুরোনো প্রেমকে দূরে সরিয়েছিলেন।

দীপিকা পাড়ুকোন এবং নীহার পান্ডিয়া:
মুম্বইয়ের অভিনয় স্কুলে প্রথম দেখা হয় দীপিকা আর নীহারের। জানা যায়, দীপিকা যখন মডেলিং করতেন তখন নীহারের সঙ্গে তাঁর প্রেম ছিল। এমনকি সেইসময় দু’জনের লিভ-ইন করার গুঞ্জনও শোনা যেত। যদিও দীপিকা বলিউডে সফলতা অর্জন করা মাত্রই নীহারের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়।

   

রণবীর কাপুর এবং অবন্তিকা মালিকস:
অভিনেতা ইমরান খানের প্রাক্তন স্ত্রী অবন্তিকা মালিকের প্রতি বলিউডের চকলেট বয় রণবীরের বড়সড় ক্রাশ ছিল। একসময় নাকি অবন্তিকার সিরিয়ালের সেটে তাঁর সঙ্গে দেখাও করতে যেতেন ঋষি পুত্র। তবে দুর্ভাগ্যবশত রণবীর এবং অবন্তিকার সম্পর্ক বেশিদিন টেকেনি এবং এরপর থেকে রণবীরের একাধিক বলিউড নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যেতে থাকে।

প্রিয়াঙ্কা চোপড়া এবং আসীম মার্চেন্ট:
বলিউড থেকে হলিউডেও বিচরণ তার। অভিনেত্রী প্রিয়াঙ্কাও রয়েছে প্রাক্তনকে ধোঁকা দেওয়ার লিস্টে। শোনা যায়, প্রিয়াঙ্কা এবং আসীম সিরিয়াস সম্পর্কে ছিলেন। কিন্তু ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জেতার পরই আসীমকে ছেড়ে দেন বলিউডের ‘দেশি গার্ল’।

আলিয়া ভাট এবং আলি দাদারকার:
বলিউডে আলিয়া ভাট ডেবিউর আগে ছোটবেলার বন্ধু আলির সঙ্গে সম্পর্কে ছিলেন বলে শোনা যায়। কিন্তু এরপর সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। তবে সেই সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর ফের আলির কাছে গিয়েছিলেন আলিয়া। কিন্তু সেই সম্পর্ক গতি পায়নি।

অনুষ্কা শর্মা এবং জোহেব ইউসুফ:
বেঙ্গালুরুতে মডেলিং করার সময় অনুষ্কা এবং জোহেবের আলাপ হয়। দু’জনে একসঙ্গে মুম্বই এসেছিলেন বলিউডে অভিনয় করবেন বলে। তবে অনুষ্কার ভাগ্য সহায় হলেও জোহেব সুযোগ পাননি। আর সেই সঙ্গেই শেষ হয়ে যায় তাঁদের দুজনের সম্পর্ক।

অর্জুন কাপুর এবং অর্পিতা খান:
বলিউডে পা রাখার আগে অর্জুন কাপুর সলমন খানের বোন অর্পিতা খানের সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু অর্জুনে বি টাউনে পা রাখতেই ভেঙে যায় সেই সম্পর্ক। বর্তমানে মালাইকা অরোরার সঙ্গে লিভ-ইন করছেন অভিনেতা।

অভিষেক বচ্চন এবং দীপান্বিতা শর্মা:
মূলত ঐশ্বর্য রাইয়ের জন্য অভিষেক সুন্দরী মডেল অভিনেত্রী দীপান্বিতাকে ছেড়েছিলেন বলে শোনা যায়। জানা যায়, বিশ্ব সুন্দরীকে বিয়ে করবেন বলেই দীপান্বিতার সঙ্গে নাকি সম্পর্কে ইতি টেনেছিলেন অমিতাভ পুত্র।