REDMI 9i Sport 5G র ওপর থাকছে দুর্দান্ত অফার

আপনি যদি স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন তবে এটাই আপনার জন্য উপযুক্ত সময়। কারণ স্মার্টফোনে বিক্রি শুরু হয়েছে। আজ আমরা আপনাকে এমন কিছু স্মার্টফোনের কথা…

আপনি যদি স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন তবে এটাই আপনার জন্য উপযুক্ত সময়। কারণ স্মার্টফোনে বিক্রি শুরু হয়েছে। আজ আমরা আপনাকে এমন কিছু স্মার্টফোনের কথা বলতে যাচ্ছি, যার দাম ইতিমধ্যেই অনেক কম। এছাড়াও, এখন এটিতে একটি ছাড়ও এসেছে। ডিসকাউন্টের পরে আপনি সহজেই ফ্লিপকার্ট থেকে এই স্মার্টফোনগুলি অর্ডার করতে পারেন। Redmi 9i sport তাদের মধ্যে অন্যতম।

  • Redmi 9i sport 5G

আপনি Flipkart থেকে ছাড়ের অধীনে Redmi 9i Sport (কার্বন ব্ল্যাক, 64 GB) (4 GB RAM) কিনতে পারেন। এই ফোনের MRP হল 9,999 টাকা এবং আপনি এটি 24% ডিস্কাউন্টের পরে 7,599 টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশি অনেক ব্যাঙ্কের অফারও চলছে এতে। আপনি Flipkart Axis Bank কার্ড দিয়ে পেমেন্ট করলে 5% ক্যাশব্যাক পেতে পারেন। এছাড়াও, এক্সচেঞ্জ অফারের অধীনে সবচেয়ে বড় ছাড় পাওয়া যাবে।

যদি আপনার পুরানো স্মার্টফোনের অবস্থা ঠিক থাকে, তাহলে আপনি এক্সচেঞ্জ অফারের অধীনে তা ফেরত দিতে পারবেন। এক্সচেঞ্জ অফারের অধীনে এই ফোনটি কিনলে, আপনি 7,000 টাকার আলাদা ছাড় পাবেন। এই ছাড় পেতে, আপনার পুরানো ফোনটি অবশ্যই ভাল অবস্থায় থাকতে হবে। আজ অর্ডার করলে, এই ফোনটি 4 নভেম্বরের মধ্যে আপনার বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

Redmi 9i Sport স্মার্টফোনটি 1 বছরের ওয়ারেন্টি সহ আসে। এছাড়াও, ফোনের আনুষাঙ্গিকগুলিতে 6 মাসের ওয়ারেন্টি রয়েছে। স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, ফোনটিতে 6.53 ইঞ্চি HD+ ডিসপ্লে পাওয়া যায়। এই ফোনে 13MP রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। Redmi এর ফোনে 5MP ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাচ্ছে। এছাড়াও ফোনটিতে 5000 mAh Li-Polymer ব্যাটারি দেওয়া হয়েছে। এতে MediaTek Helio G25 প্রসেসর দেওয়া হয়েছে, অর্থাৎ ফোনের গতি নিয়ে আপনার কোনো সমস্যা হবে না।