Realme Narzo 50 5G-তে 3,000 টাকা ছাড়, কোথায় পাবেন দেখে নিন

আপনি যদি Realme স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এটাই আপনার জন্য সঠিক সময়। ‘realme Days Festive Sale’-এ, আপনি realme র জিনিসগুলোতে বিশাল ছাড় পেতে…

আপনি যদি Realme স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এটাই আপনার জন্য সঠিক সময়। ‘realme Days Festive Sale’-এ, আপনি realme র জিনিসগুলোতে বিশাল ছাড় পেতে চলেছেন। সেলটি 19 অক্টোবর থেকে শুরু হয়েছে এবং 23 অক্টোবর পর্যন্ত চলবে। সেল চলাকালীন আপনি realme.com, Flipkart, Amazon সহ অনেক মেইনলাইন চ্যানেল থেকে অর্ডার করতে পারেন।

আপনি Flipkart এবং realme.com থেকে Realme GT2 Pro কিনতে পারেন এবং এতে আপনি 8 হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। Realme narzo 50 Pro 5G (6GB+12GB) Amazon এবং realme.com থেকে কেনা যাবে। ভারতের Realme, CEO, মাধব শেঠ বলেছেন, প্রতি বছরের মতো, আমাদের লক্ষ্য আমাদের গ্রাহকদের সাথে দারুণ ডিসকাউন্ট দিয়ে দীপাবলি উদযাপন করা।

   

realme 9 5G ডিসকাউন্ট অফার-

Realme 9 5G SE (6GB + 128GB) Flipkart এবং realme.com-এ 1500 টাকা ছাড় পাচ্ছে। Realme GT 2 Proও realme.com এবং Flipkart থেকে কেনা যাবে। Amazon এবং realme.com থেকে Narzo 50 5G (4GB + 128GB) কিনলে আপনি 3250 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়াও আপনি 3 হাজার টাকার ছাড় সহ Amazon এবং realme.com থেকে Narzo 50 Pro 5G (6GB + 128GB) কিনতে পারেন।

বাজেট স্মার্টফোনের তালিকায় সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনের তালিকায় রয়েছে realme। আপনি এটি অনলাইনেও অর্ডার করতে পারেন। realme C21Y (Cross Blue, 32 GB) (3 GB RAM) আপনার জন্য একটি সেরা বিকল্প হতে পারে। আপনি এটি Flipkart থেকে অর্ডার করতে পারেন। আপনি এটি মাত্র 7,499 টাকায় কিনতে পারবেন। অর্থাৎ বাজেট স্মার্টফোনের তালিকায় এটি একটি ভালো ফোন। আসলে, এই ফোনে পাওয়া বৈশিষ্ট্যগুলি এটিকে সবচেয়ে আলাদা করে তোলে। তাই আপনি এই ফোন কিনতে পারেন।