Mithai’s love story: মিঠাইয়ের প্রেম কাহিনী ফাঁস করল ‘দিদি নম্বর-১’ রচনা ব্যানার্জি

বাঙালীদের জীবনের অধিকার ধারাবাহিক ঢাকার মাঝে এমন কিছু অনুষ্ঠান তাদেরকে মনোরঞ্জিত করে তোলে তাদের মধ্যে অন্যতম উল্লেখযোগ্য হলো জি বাংলার দিদি নাম্বার ওয়ান। দিদি নাম্বার…

Rachna Banerjee exposed Mithai's love story

বাঙালীদের জীবনের অধিকার ধারাবাহিক ঢাকার মাঝে এমন কিছু অনুষ্ঠান তাদেরকে মনোরঞ্জিত করে তোলে তাদের মধ্যে অন্যতম উল্লেখযোগ্য হলো জি বাংলার দিদি নাম্বার ওয়ান। দিদি নাম্বার ওয়ান হল এমন একটি শো যার বাঙালির প্রত্যেক ঘরে ঘরে দর্শক বিদ্যমান।

আর এই দিদি নাম্বার শোয়ে যদি মিঠাইয়ের আগমন হয় তাহলে তো আর কোন কথাই নেই সমস্ত বাংলার মানুষের দুই প্রিয় নারী যদি একত্রিত হয়ে এক ফ্রেমে ধরা দেয় তাহলে এর থেকে অভূতপূর্ব কিছু হতেই পারেনা।  জি বাংলায় দিদি নাম্বার ওয়ান এর যে এপিসোডটি হতে চলেছে ঈদে দেখা যাবে মিঠাই পরিবারের নানান সদস্যকে। এই এপিসোডের একটি ছোটো ভিডিও ক্লিপের মাধ্যমে দেখা যাচ্ছে সঞ্চালিকা রচনা ব্যানার্জি (Rachna Banerjee) মিঠাইয়ের পিছনে লুকিয়ে থাকা সৌমিতৃষার জীবনের কোন গোপন প্রেমের মানুষের কথা জিজ্ঞাসা করছে।

মজার ছলে অভিনেত্রী সৌমিতৃষা বলছেন, ” না আমার জীবনে কোনো প্রেমের মানুষ নেই, আগামী দিনে যে আসবে তাকে একটু আমাকে লাই দিতে হবে”। সঞ্চালিকা জিজ্ঞাসাতে অভিনেত্রী আরও বলেন, ” আমার ভ্যালেন্টাইন জি বাংলা, আমার মনের যা যা ইচ্ছা ছিল তা সবই পূরণ করেছে জি বাংলা”। এমনকি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে এও জানা গেল যে, তাকে ধারাবাহিকের যতটা কাজ করতে দেখতে পাওয়া যায় আসলে অভিনেত্রী বাস্তব জীবনে বাড়ির কোনো কাজ করে না বললেই চলে।