Indian Idol 10: ইন্ডিয়ান আইডলের মঞ্চে তিন বঙ্গ তনয়ার গান শুনে মুগ্ধ বিচারক থেকে দর্শক

চলতি বছরে “ইন্ডিয়ান আইডল সিজন ১০” (Indian Idol 10) এরই মধ্যে শুরু হয়ে গেছে। যেখানে বিচারকের আসনে দেখা যাচ্ছে নেহা কাক্কার, হিমেশ রেশমিয়া এবং বিশাল…

চলতি বছরে “ইন্ডিয়ান আইডল সিজন ১০” (Indian Idol 10) এরই মধ্যে শুরু হয়ে গেছে। যেখানে বিচারকের আসনে দেখা যাচ্ছে নেহা কাক্কার, হিমেশ রেশমিয়া এবং বিশাল দাদলানিকে। একের পর এক প্রতিযোগীদের কন্ঠে মুগ্ধ হচ্ছেন বিচারক তথা দর্শক। কিন্তু এরই মধ্যে উঠে এসেছে তিন বঙ্গতনয়া। যাদের প্রত্যেকের গলা একে অপরেরকে টক্কর দিচ্ছে। শুরু থেকেই তাদের সঙ্গীতে মুগ্ধ করেছেন সঞ্ছারী সেনগুপ্ত, অনুষ্কা পাত্র এবং দেবস্মিতা রায়।

স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো “সুপার সিঙ্গার” এর বিজয়ী হয়েছিলেন সঞ্চারী। সেই এবার প্রতিযোগী হয়ে এসেছে ইন্ডিয়ান আইডিলে। অডিশন রাউন্ডেই তার মন্ত্র মুগ্ধ করা গান দিয়ে বিচারকদের মুগ্ধ করেছিলেন। এবার তাকে ঘিরে আবার স্বপ্ন দেখছে বাংলা সারা দেশের সেরা হওয়ার।

আরো একজন প্রতিযোগী যার নাম অনুষ্কা পাত্র যে জি বাংলা “সারেগামাপাতে” প্রতিযোগী হয়ে এসেছিল। বাংলা রিয়ালিটি শো তেও অনুষ্কার গলায় মুগ্ধ হয়েছিল তাবড় তাবড় বিচারকরা। এবার সেই সুরেলা কন্ঠ নিয়ে সে হাজির ইন্ডিয়ান আইডলের মঞ্চে।
অনুষ্কা এবং সঞ্চারি মতো দেবস্মিতা রায় ও একজন বাংলার মেয়ে। যার সুরেলা কন্ঠের ইন্ডিয়ান আইডলের বিচারকরা সুখ্যাতি করেছেন। তার গান শুনতে শুনতে হিমেশ রেশমিয়ার মত একজন শিল্পীর ও চোখের কোনে জল চলে এসেছিল।
তবে এখন বাংলা এই তিন বঙ্গ তানায়াদের নিয়েই স্বপ্ন দেখছে।