Kartik-Sara: শুভমান গিলের সাথে ডেটে গেলেও কার্তিক আর সারা একসাথে! পুরনো জল্পনা আবার শুরু 

পুরনো জল্পনাতে আবার শান দিচ্ছে সম্প্রতি প্রকাশ্যে সারা আলী (Sara Ali Khan) এবং কার্তিক আরিয়ানের (Kartik Aryan) কিছু ভিডিও। কিছুদিন আগেই জনপ্রিয় ক্রিকেটার শুভমান গিলের…

পুরনো জল্পনাতে আবার শান দিচ্ছে সম্প্রতি প্রকাশ্যে সারা আলী (Sara Ali Khan) এবং কার্তিক আরিয়ানের (Kartik Aryan) কিছু ভিডিও। কিছুদিন আগেই জনপ্রিয় ক্রিকেটার শুভমান গিলের সাথে সারা আলী খানের একান্তে সাক্ষাৎকার করার ছবি নেট মাধ্যমে ভাইরাল হয়েছিল। তারপর থেকেই একাধিক গুজব রটে ,যে তারা দুজন একে অপরকে ডেট করছে।

তবে ক্রিকেটার বা অভিনেত্রী কারো কাছ থেকে এ বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে এর আগেও কিছু অভিনেতার সাথে সারা আলী খানের নাম উঠে এসেছে যেমন সুশান্ত সিং রাজপুত ও কার্তিক আরিয়ান ।

তবে কার্তিক আরিয়ান এর সাথে তার সম্পর্কের কথা খুব বেশি পরিমাণ জল্পনা তুলেছিল। এমনকি কারণ জোহার একটি টকশোতে তাদের দুজনের সম্পর্কের কথাতে সীলমোহরও দেন। আর তাতে তার ওপর বেজায় চটে যায় সারা। এমনও শোনা গিয়েছিল যে তাদের দুজনের বিচ্ছেদ হয়ে গেছে।

তবে আবার তাদের দুজনকে একসাথে দেখা গেল ক্যামেরার সামনে ছবির জন্য পোজ দিতে। সম্প্রতি আয়োজিত হয়েছিল ওটিটি প্লে অ্যাওয়ার্ড ২০২২ (OTT play award 2022)। সেখানেই বহু অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত ছিলেন তার সঙ্গে সারা এবং কার্তিকও ছিলেন।

এছাড়া তাদের দুজনকে একসাথে সেদিন পাশাপাশি বসে গল্পতে মজে থাকতে দেখা যায়।এবং রেড কার্পেটে দুজনে পাশাপাশি হাঁটেন বলেও জানা যায়। এই ভিডিও প্রকাশ্যে আসতেই ভক্তসহ নেটিজেনরা বলতে শুরু করেছে যে তাদের দুজনের আবার সম্পর্ক জোড়া লেগে গেছে।