Anubrata Mondal: গোরু পাচার মামলায় ফের ১৪ দিনের জেল হেফাজত অনুব্রতর

হল না জামিন, গোরু পাচার মামলায় ফের ১৪ দিনের জেল হেফাজত হল অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)-এর। আগামী ২১ সেপ্টেম্বর অবধি জেল হেফাজতে থাকতে হবে বীরভূম…

হল না জামিন, গোরু পাচার মামলায় ফের ১৪ দিনের জেল হেফাজত হল অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)-এর। আগামী ২১ সেপ্টেম্বর অবধি জেল হেফাজতে থাকতে হবে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতিকে। ধোপে টিকল না অসুস্থতার যুক্তি। একাধিক সম্পত্তি এবং প্রভাবশালী ব্যক্তিত্বের যুক্তি দেখিয়ে ফের হেফাজতে নিল সিবিআই।

বুধবার সকাল ১১ টা ১০ মিনিট নাগাদ তাঁকে আসানসোল সংশোধনাগার থেকে আদালতে নিয়ে যাওয়ার সময়  অনুব্রত বলেন, ‘শরীর ভালো নেই।’

এদিনই আবার আসানসোলে আইনমন্ত্রী মলয় ঘটকের বাড়িতে সিবিআইয়ের অভিযান হয়। তবে এই বিষয় নিয়ে মুখ খুলতে রাজি হননি অনুব্রত। প্রসঙ্গত, গোরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে হেফাজতে নেওয়ার পর থেকেই সিবিআইয়ের নজরে ছিল অনুব্রত মণ্ডলের বিপুল সম্পত্তি।

মঙ্গলবার বীরভূমে ফের অনুব্রত মণ্ডলের একাধিক সম্পত্তির হদিশ পায় সিবিআই। তার হিসাবরক্ষক মণীশ কোঠারিকে সিজিও কমপ্লেক্সে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। সেখান থেকেই তথ্য পায় তদন্তকারী সংস্থা।

গত ১৭ অগাস্ট বোলপুরের একাধিক জায়গায় অভিযান চালায় সিবিআই। ওই দিন অনুব্রত মণ্ডলের হিসেবরক্ষক মণীশ কোঠারিকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই আধিকারিকরা। অনুব্রতর ব্যাঙ্ক অ্যাকাউণ্ট মারফত সেভাবে লেনদেন পায়নি সিবিআই। তাই অনুব্রত কন্যা সুকন্যার ব্যাঙ্ক অ্যাকাউন্টের দিকেই নজর ছিল সিবিআইয়ের।