হ্যাটট্রিক করেছেন এটিকে মোহন বাগানের হাতছাড়া হওয়া ফুটবলার

এক ডজন গোল দিয়ে সাড়া ফেলে দিয়েছে জামশেদপুর ফুটবল ক্লাব। টাটা স্টিলের বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচে হয়ে গোলের বন্যা। দল বদলের বাজারে বহুল আলোচিত এক…

East Bengal-Mohun Bagan

এক ডজন গোল দিয়ে সাড়া ফেলে দিয়েছে জামশেদপুর ফুটবল ক্লাব। টাটা স্টিলের বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচে হয়ে গোলের বন্যা। দল বদলের বাজারে বহুল আলোচিত এক ফুটবলার করেছে তিনটি গোল।

ট্রান্সফার উইন্ডো খোলা থাকার সময় ঈশান পান্ডিতিয়াকে নিয়ে ধারাবাহিক আলোচনা চলেছিল ময়দানে। অনেকে মনে করেছিলেন তাঁকে দলে নিতে পারে এটিকে মোহন বাগান। শেষ পর্যন্ত সেটা হয়নি। ঈশান জামশেদপুরে। টাটা স্টিলের বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচে করেছেন তিনটি গোল।

   

প্রাপ্ত পরিসংখ্যান অনুযায়ী এখনও অবধি ঈশানের কেরিয়ারের ৮০ শতাংশ গোল এসেছে ৭৫ মিনিটের পর। তাই ‘সুপার সাব’ হিসেবে ক্রমশ বিখ‍্যাত হয়ে উঠেছেন তিনি। এটিকে মোহন বাগানে এবার কোনো বিদেশি স্ট্রাইকার নেই। তাই ট্রান্সফার উইন্ডো বন্ধ হওয়ার আগে ভালো মানের একজন ভারতীয় স্ট্রাইকারকে নেওয়ার জন্য বাগান মুখিয়ে ছিল বলে ময়দানের গুঞ্জন।

Ishan Pandita

যদিও ঈশান ও বাগান যোগ নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে। ফুটবল মহলের একাংশ মনে করেছিলেন যে তিনি নিজে কলকাতার ক্লাবে খেলতে আগ্রহী। সে ব্যাপারে নাকি একটু খোঁজ খবরও নেওয়া শুরু করেছিলেন। পান্ডিতিয়া শেষ পর্যন্ত এটিকে মোহন বাগানে সত্যিই সই করলে জল্পনার ভিত পাকা হতো। সেটা না হওয়ায় ঈশান ও এটিকে মোহন বাগান সংক্রান্ত আলোচনা জল্পনা হিসেবেই রয়ে গিয়েছে।