SSC Scam: ১৪ দিনের জেল হেফাজত পার্থ অর্পিতার

পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) আর্জি শুনল না আদালত, এসএসসি (SSC Scam) দুর্নীতিকাণ্ডে ফের ১৪ দিনের জেল হেফাজত হল পার্থ চট্টোপাধ্যায় ও পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের।  …

পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) আর্জি শুনল না আদালত, এসএসসি (SSC Scam) দুর্নীতিকাণ্ডে ফের ১৪ দিনের জেল হেফাজত হল পার্থ চট্টোপাধ্যায় ও পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের।  

এদিন নিজের আইনজীবী মারফত পার্থ জানান, ‘আমি যে কোনও মূল্যে জামিন চাইছি। আমি অসুস্থ। আমি প্রভাবশালীও নেই। কোনও পদ নেই আমার। দরকারে বাড়িতে নজরবন্দি করে রাখুন।’

বুধবার ভার্চুয়ালি শুনানিতে উপস্থিত ছিলেন পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখ্যোপাধ্যায়। সেখানে পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী বলেন, শারীরিকভাবে পার্থ চট্টোপাধ্যায় অসুস্থ। আইনজীবীদের বক্তব্য চলাকালীন উনি ৪২ দিন ধরে হেফাজতে রয়েছেন। ওঁর শারীরিক সমস্যার জন্য রোজ ১৭টি করে ওষুধ খেতে হয়। তা ছাড়া উনি কোনও সরকারি পদেও নেই। তাঁর অসুস্থতার দিকেও যাতে নজর দেওয়া হয়, সেই আর্জি জানিয়েছেন তিনি।

শুধু তাই নয়, আরও বলা হয়, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে কোনভাবেই স্কুল সার্ভিস কমিশন যুক্ত নয়। সেই বক্তব্য আদালতের কাছে রাখেন তিনি। এছাড়া যা টাকা উদ্ধার করেছে ইডি তাঁর সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের কোনও যোগই নেই।