ATK Mohun Bagan : পছন্দ মতো হচ্ছে না বাগানের দল গঠন

প্রত্যাশা মতো দল গঠন হচ্ছে না এটিকে মোহন বাগানের (ATK Mohun Bagan)। আগামী মরসুমের জন্য যে খেলোয়াড়দের কর্তারা পছন্দ করেছিলেন, তাঁদের সবাইকে ক্লাব হয়তো পাচ্ছে…

ATK Mohun Bagan

প্রত্যাশা মতো দল গঠন হচ্ছে না এটিকে মোহন বাগানের (ATK Mohun Bagan)। আগামী মরসুমের জন্য যে খেলোয়াড়দের কর্তারা পছন্দ করেছিলেন, তাঁদের সবাইকে ক্লাব হয়তো পাচ্ছে না। বিদেশিদের পাশাপাশি ভারতীয় ফুটবলার সই করানোর ক্ষেত্রেও ক্লাবের ইচ্ছা পূরণ হচ্ছে না বলেই মনে করা হচ্ছে।

এবারে এএফসি কাপের কথা মাথায় রেখে দল সাজাচ্ছে এটিকে মোহন বাগান। আক্রমণভাগের পাশাপাশি রক্ষণভাগে বেশি জোর দিচ্ছে দল। ইতিমধ্যে দু’জন বিদেশি সেন্ট্রাল ব্যাকের ফুটবলারকে দলে নিয়েছে সবুজ মেরুন শিবির। দীর্ঘ দিন ধরে শোনা যাচ্ছিল, মাঝ মাঠের একজন ভারতীয় ফুটবলারকে ক্লাব খুঁজছে।

   

মাঝ মাঠের কোন ভারতীয় ফুটবলারকে নেওয়া হবে সেটা অবশ্য হুয়ান ফেরান্দোরা আগেই ঠিক করে রেখেছিলেন। সেই মতো ফুটবলারকে দলে নেওয়ার ব্যাপারে ক্লাব এগিয়ে ছিল বলে খবর। কিন্তু শেষ পর্যন্ত কর্তারা হয়তো সফল হচ্ছে না। এখনও পর্যন্ত যা খবর, এটিকে মোহন বাগানের পছন্দের তালিকায় থাকা ভারতীয় মিডফিল্ডারকে সবুজ মেরুন জার্সিতে হয়তো দেখা যাবে না।

বিদেশি বাছাইয়ের ক্ষেত্রেও বাগানকে এই সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। শোনা যায়, দু’জন বিদেশি স্ট্রাইকারের সঙ্গে কথা শুরু করেছিল এটিকে মোহন বাগান। যার মধ্যে অন্তত একজন ফুটবলারকে আর কলকাতায় আনা সম্ভব হচ্ছে না। উচ্চ বেতনের জন্য সই করানোর সম্ভব হচ্ছে না বলে জানা গিয়েছিল। দল বদলের ব্যাপারে চমক দেওয়ার জন্য এটিকে মোহন বাগান পরিচিত। এবারেও চমক দেওয়া হয়েছে। সব ঠিক থাকলে আরও কিছু চমক হয়তো পাওয়া যেত।