Madhumita-Vikram: জুটি বাঁধল মধুমিতা ও বিক্রম

টলিউডে প্রথমবার জুটি বাঁধল মধুমিতা ও বিক্রম। ফ্যামিলি ড্রামা নিয়ে শীঘ্রই আসতে চলেছে কুলের আচার (kuler Achar)। নামের মতো ছবিতে রয়েছে একাধিক চমক। অন্যদিকে এই…

Madhumita-Vikram-kuler Achar

টলিউডে প্রথমবার জুটি বাঁধল মধুমিতা ও বিক্রম। ফ্যামিলি ড্রামা নিয়ে শীঘ্রই আসতে চলেছে কুলের আচার (kuler Achar)। নামের মতো ছবিতে রয়েছে একাধিক চমক। অন্যদিকে এই ছবির মাধ্যমে দীর্ঘ ৫ বছর পর বড় পর্দায় ফিরছেন ইন্দ্রানী হালদার। বর্তমানে তিনি ছোট পর্দায় অভিনয় করছেন। কুলের আচার লিখেছেন, সুদীপ রায়। ছবিটি পরিচালনা করবেন তিনি নিজেও।

এছাড়াও থাকছে পরিচালক মৈনাক ভৌমিক। ছোট পর্দা থেকে OTT প্ল্যাটফর্মে নাম কামিয়েছে মধুমিতা। আর এর মধ্যেই সামনে আছে কুলের আচার। অধীর আগ্রহে তার ভক্তরা বসে আছেন কুলের আচারের জন্য। আর এর মধ্যেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিক্রম। যেখানে একটি গানের কথা উল্লেখ করা হয়েছে। পোস্টটিতে একটি গানের কথা বলা হয়েছে। গানটি প্রকাশিত হবে ১৫ জুন। গানের নাম ‘ভুল করেছি ভুল’।

   

বিক্রম একইসঙ্গে একটি ক্যাপশন দিয়েছেন। যেখানে তিনি লিখেছেন, ‘সম্পর্কে ঠিক ভুল পেরিয়ে থেকে যায় শুধু ভালোবাসা…’। টলিউডে প্রথমবার জুটি বেঁধেছেন বিক্রম ও মধুমিতা। তাই তাদের জুটিতে কোন মধুর সম্পর্ক দর্শকদের মনে ফুল ফোটাতে চলেছে, তাই নিয়ে অধীর আগ্রহে বসে রয়েছে সকলে।