‘মাওবাদী নাম করে কেন্দ্রের কাছ থেকে টাকা নিতে চায় রাজ্য সরকার’: বিস্ফোরক দিলীপ ঘোষ

জঙ্গলমহলে চলছে হাই এলার্ট। কিন্তু এই মাওবাদী (Maoist) সতর্কতা নিয়েই এবার বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। (Dilip Ghosh)  তিনি দাবি করেছেন,…

Dilip Ghosh addressing a political rally

জঙ্গলমহলে চলছে হাই এলার্ট। কিন্তু এই মাওবাদী (Maoist) সতর্কতা নিয়েই এবার বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। (Dilip Ghosh)  তিনি দাবি করেছেন, নজর ঘোরানোর জন্য মাওবাদী বলে কেন্দ্রীয় সরকারের থেকে টাকা নিতে চায় রাজ্য সরকার।সেই কারণেই জঙ্গল মহলে মাওবাদীদের আনাগোনা বেড়েছে বলে দাবি করা হচ্ছে।

দিলীপ ঘোষ বলেন, সাধারণ মানুষকে বোকা বানানোর চেষ্টা করছে তৃণমূল কংগ্রেসের রাজ্য সরকার।বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এমন জানান।

   

দিলীপ ঘোষের দাবি, কোনও মাওবাদী ঘটনা নয়। নজর ঘোরাতে হবে, খবর বানাতে হবে তাই এই ধরনের ভাঁওতা কথা বলছে রাজ্য সরকার। তিনি আরও জানিয়েছেন, গত তিন বছরে কোথায় মাওবাদী হামলা হয়েছে! কোথায় মৃত্যু হয়েছে! কিছুই হয়নি। সব মিথ্যে কথা বলছে রাজ্য সরকার। মাওবাদী সাজিয়ে পুলিশের সামনে আনা হয়। আসলে মাওবাদী বলে কিছুই নেই।

তিনি আরও জানিয়েছেন, কেন্দ্র যদি আড়াইশো কোটি টাকা দেয় তাহলে তা পার্টি ফান্ডে চলে যাবে। এর থেকে আর বেশি কিছুই না। নিজেদের লাভের জন্য সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছে রাজ্য সরকার। বর্তমানে মাওবাদী বলে আর কিছুই নেই।

বৃহস্পতিবার, গড়বেতায় পাওয়া গিয়েছে ফের মাওবাদী পোস্টার। যা নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে জঙ্গলমহল এলাকায়।