Rampurhat Files: ভাদু শেখের দেহ হাসপাতালে পাঠিয়েছিল কারা, সিবিআই খুঁজছে সূত্র

কলকাতা হাইকোর্টের নির্দেশে রামপুরহাটের বগটুই গ্রামের ঘটনার তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। ইতিমধ্যে তদন্ত করে একাধিক তথ্য হাতে পেয়েছেন আধিকারিকরা। এবার সেই তথ্যের…

কলকাতা হাইকোর্টের নির্দেশে রামপুরহাটের বগটুই গ্রামের ঘটনার তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। ইতিমধ্যে তদন্ত করে একাধিক তথ্য হাতে পেয়েছেন আধিকারিকরা। এবার সেই তথ্যের ভিত্তিতেই এবার রামপুরহাট থানার এসআই, এএসআইকে তলব করল সিবিআই।

শুধু তাই নয়, তলব করা হয়েছে দমকলের ওসি-কেও। অন্যদিকে ধৃত আনারুল শেখ সহ অভিযুক্তদেড় ৬টি মোবাইল ফোন অবধি বাজেয়াপ্ত করেছে সিবিআই। এই ফোনগুলির মধ্যে থাকা তথ্য খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার রাতে মেসেজ আদানপ্রদান হয়েছিল কিনা সে বিষয়েও খতিয়ে দেখা হচ্ছে বলে সূত্র মারফত খবর। ফরেন্সিক পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হবে বাজেয়াপ্ত হওয়া মোবাইল ফোনগুলি।

এদিকে গণহত্যার ঘটনায় অভিযুক্তদেড় চিহ্নিত করতে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে সিবিআই। ভাদু শেখের দেহ কারা হাসপাতালে নিয়ে গেছিল? তাঁদের কেউ এই ঘটনার সঙ্গে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যে হাসপাতালে সেই ফুটেজ সংগ্রহ করেছিল সিট। সিটের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে যে সিবিআই-এর আধিকারিকরা সিটের কাছ থেকে কোনো ফুটেজ পায়নি।