ভারতে Yamaha-র 40 বছর পূর্তি উপলক্ষ্যে দারুণ পরিষেবা! 24×7 মিলবে সার্ভিস, বিস্তারিত জানুন

ভারতীয় বাজারে ৪০ বছর পূর্তি উপলক্ষ্যে ইয়ামাহা (Yamaha) গ্রাহকদের সুবিধার জন্য একটি নতুন পরিষেবা চালু করেছে। সংস্থা নতুন ৫ বছরের রোডসাইড অ্যাসিস্ট্যান্স (RSA) প্রোগ্রাম ঘোষণা…

Yamaha Introduces 5-Year Roadside Assistance Program

ভারতীয় বাজারে ৪০ বছর পূর্তি উপলক্ষ্যে ইয়ামাহা (Yamaha) গ্রাহকদের সুবিধার জন্য একটি নতুন পরিষেবা চালু করেছে। সংস্থা নতুন ৫ বছরের রোডসাইড অ্যাসিস্ট্যান্স (RSA) প্রোগ্রাম ঘোষণা করেছে, যার মাধ্যমে দেশজুড়ে গ্রাহকেরা জরুরি পরিস্থিতিতে ২৪x৭ সহায়তা পেতে পারেন। এই পরিষেবার মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৯৭৫ টাকা, যা এককালীন ফি হিসেবে প্রযোজ্য।

Yamaha-র পরিষেবায় মিলবে তৎক্ষণাৎ সহায়তা

নতুন এই RSA পরিষেবার আওতায় থাকছে একাধিক জরুরি সহায়তা, যার মধ্যে রয়েছে – যানবাহন ব্রেকডাউন বা দুর্ঘটনার সময় টোয়িং সুবিধা, ব্যাটারি জাম্পস্টার্ট, ফ্ল্যাট টায়ার সার্ভিস, ছোটখাটো মেরামত, এমনকি জরুরি চিকিৎসা সহায়তাও। সংস্থার মতে, এই পরিষেবা তাদের নতুন চালু করা ১০ বছরের মোট ওয়ারেন্টি প্রোগ্রামের সম্পূরক হিসেবে কাজ করবে। উল্লেখ্য, এই ওয়ারেন্টি প্যাকেজে ২ বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি এবং ৮ বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি অন্তর্ভুক্ত রয়েছে।

   

বিত্তবানদের জন্য লঞ্চ হল ‘জমকালো’ বিলাসবহুল গাড়ি, দাম তাক লাগাবে!

এই নতুন পরিষেবার ঘোষণার পাশাপাশি ইয়ামাহা (Yamaha) ভারতের বৈদ্যুতিক যানবাহন খাতে নিজেদের অবস্থান শক্ত করার উদ্যোগেও মনোযোগ দিয়েছে। সংস্থা সম্প্রতি বেঙ্গালুরুর ইভি স্টার্টআপ River Mobility-তে ৪ কোটি মার্কিন ডলার (প্রায় ৩৩৫ কোটি টাকা) বিনিয়োগ করেছে। এই লগ্নির মাধ্যমে ইয়ামাহা River-এর ইলেকট্রিক স্কুটার ‘River Indie’-এর প্ল্যাটফর্ম ব্যবহার করে নিজেদের ব্র্যান্ডের অধীনে একটি নতুন ইলেকট্রিক স্কুটার তৈরি করবে।

Advertisements

River-এর চ্যাসিস ও পাওয়ারট্রেন ব্যবহার করে তৈরি এই স্কুটারটির প্রোডাকশন এই বছর শেষের দিকে শুরু হবে এবং ২০২৫ সালের শেষের দিকে বাজারে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি ইয়ামাহার প্রথম ইলেকট্রিক স্কুটার হতে চলেছে, যা সম্পূর্ণভাবে ভারতের বাজারের উপযোগী করে নির্মিত হবে।

নতুন RSA পরিষেবা ও ভবিষ্যতের ইলেকট্রিক যানবাহনের পরিকল্পনা – দুটি পদক্ষেপই বোঝায় যে ইয়ামাহা (Yamaha) এখন ভারতীয় বাজারে আরও বেশি গ্রাহক-কেন্দ্রিক ও ভবিষ্যতমুখী পন্থা গ্রহণ করছে। ৪০ বছর পূর্তির বছরে এই উদ্যোগ সংস্থার প্রতি গ্রাহকদের আস্থা আরও বাড়াবে বলেই আশা করা যায়।