Bihar: ভয়াবহ বিস্ফোরণে রক্তাক্ত ভাগলপুর, নাশকতা নাকি দুর্ঘটনা

নাশকতা নাকি দুর্ঘটনা তা জানতে মরিয়া বিহার পুলিশের বিশেষ দল। গতরাতে যে ভয়াবহ বিস্ফোরণ হয়েছে ভাগলপুরে তাতে কমপক্ষে মৃত ৭ জন। স্খানীয় হাসপাতালে আরও জখম…

blast Bihar: ভয়াবহ বিস্ফোরণে রক্তাক্ত ভাগলপুর, নাশকতা নাকি দুর্ঘটনা

নাশকতা নাকি দুর্ঘটনা তা জানতে মরিয়া বিহার পুলিশের বিশেষ দল। গতরাতে যে ভয়াবহ বিস্ফোরণ হয়েছে ভাগলপুরে তাতে কমপক্ষে মৃত ৭ জন। স্খানীয় হাসপাতালে আরও জখম কয়েকজন চিকিৎসাধীন। তাদের অবস্থা গুরুতর।

শুক্রবার গভীর রাতে বিস্ফোরণের পর শনিবার সকালে ধংসস্তুপ ভাগলপুরের বিস্ফেরণস্থল। এলাকায় তীব্র আতঙ্ক। কয়েকটি বাড়ি ভেঙে পড়েছে। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে,  যে এলাকায় এই ঘটনা ঘটেছে, সেখানকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে।

   

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ তাতারপুর থানা এলাকার কাজওয়ালিচকের নবীন অতীশবাজ নামের এক ব্যক্তির বাড়ি উড়ে যায় বড় বিস্ফোরণে। গোটা বাড়িটাই মাটি চাপা পড়ে গিয়েছে। বিস্ফোরণে ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয় এবং ১২ জন গুরুতর আহত হন বলে খবর।

এখনও বহু মানুষ বাড়ির ধ্বংসস্তূপে চাপা পড়ে রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, দোতলা বাড়ি ছাড়াও আরও তিনটি বাড়ি সরাসরি বিস্ফোরণের কবলে পড়ে।