তাঁর সৌন্দর্য দেখে আট থেকে আশি সবাই প্রায় আত্মহারা। তাঁর সৌন্দর্যের প্রশংসা যতই কম করা হবে, ততই কম পড়বে। যদিও মেয়েটি দেশের কন্যা নন, বিদেশী কন্যা। সেক্সি শব্দটা তার জন্যই বানানো হয়েছে। তিনি নন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন (Sunny Leone)।
তবে অনেক দিন ধরেই সানি লিওনকে (Sunny Leone) নিয়ে কোনো খবর নেই। চলচ্চিত্রে তার কাজও পিছিয়ে রয়েছে এবং তিনি আজকাল ওয়েব সিরিজে বিশেষ কিছু করছেন না। তদন্তে দেখা গেছে যে আজকাল তিনি একটি নতুন আয়ুর্বেদিক চকোলেটের (Ayurvedic chocolate) ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন। যা প্রথমে ভারতে এবং তারপরে বিশ্বে পৌঁছে দেওয়ার চেষ্টা করছেন, যার সমস্ত উপাদান ভারতীয় আয়ুর্বেদ অনুসারে আবিষ্কৃত হয়েছে। এই আয়ুর্বেদিক চকোলেটটি পুরুষ এবং মহিলা উভয়ের স্বাস্থ্যকে শক্তিশালী করবে এবং অন্তরঙ্গ মুহুর্তগুলিতে তাদের আরও ভাল বোধ করবে, এটি তৈরি করা যুবকদের দাবি।
বাজারে সেক্স পিল(sex pills), ব্লু পিল (blue pill) বা ভায়াগ্রার যুগের অবসান ঘটতে চলেছে। দামি ভায়াগ্রা এবং অন্যান্য ক্ষমতা বাড়ানোর ওষুধের জায়গায় এই ভারতীয় চকোলেট নতুন এক বিকল্প হিসেবে উঠে আসছে। এটি বিশেষভাবে তৈরী করা হয়েছে যাতে এটি পুরুষ এবং মহিলা উভয়ের স্বাস্থ্যকে শক্তিশালী করে, এবং অন্তরঙ্গ মুহূর্তগুলিতে তাদের আরও ভালো অনুভব করতে সাহায্য করে।
এই আয়ুর্বেদিক চকোলেটের (Ayurvedic chocolate) প্রজেক্টটি পাঁচজন যুবক—রফি, কার্তিক, শ্রীনিবাস, রবি এবং রমা—দ্বারা শুরু হয়েছে। তারা দীর্ঘদিন ধরে একটি এমন চকোলেটের কল্পনা করে আসছিলেন, যা যে কোনো নারী বা পুরুষ তাদের প্রয়োজন অনুযায়ী ব্যবহার করতে পারবে। তাদের গবেষণা দেখায় যে ২৫ থেকে ৪৫ বছর বয়সী মানুষের মধ্যে স্বাস্থ্য এবং শারীরিক আরামদায়ক সামগ্রীর গুরুত্ব বৃদ্ধি পাচ্ছে। এবং এই বয়সের লোকেরা জনসমক্ষে যৌন সম্পর্কের কথা বলার ক্ষেত্রে আর খারাপ মনে করছেন না।
এই আয়ুর্বেদিক চকোলেটের (Ayurvedic chocolate) প্রধান উপাদানগুলো সম্পর্কে জানতে চাইলে সানি লিওনের সহকারী জানিয়েছেন, এতে অর্চিস লতিফোলা (স্থানীয় ভাষায় সালবামিশ্রী বা সালেপ), শিলাজিৎ এবং অশ্বগন্ধা ব্যবহৃত হয়েছে। এই উপাদানগুলো সম্পর্কে দাবি করা হচ্ছে যে এগুলো কোনো পার্শ্বপ্রতিক্রিয়া সৃষ্টি করে না এবং এটি দম্পতিদের অন্তরঙ্গ মুহূর্তকে আরও ভালোভাবে উপভোগ করতে সাহায্য করবে।
বর্তমান সময়ে তরুণদের মধ্যে স্বাস্থ্য ও শারীরিক আরামদায়ক সামগ্রীর বিক্রি দ্রুত বেড়েছে। অনেকের মধ্যে সুস্থতা যত্নের বিজ্ঞাপনগুলোও জনপ্রিয়তা অর্জন করেছে, যেখানে রণবীর সিং-এর মতো তারকারা নিজেদের অন্তর্ভুক্ত করেছেন। এ কারণে সানি লিওনকে (Sunny Leone) আয়ুর্বেদিক চকোলেটের (Ayurvedic chocolate) ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নির্বাচিত করা হয়েছে, কারণ তার তরুণ প্রজন্মের মধ্যে ব্যাপক প্রভাব রয়েছে।
অবশেষে, এই নতুন আয়ুর্বেদিক চকোলেটের (Ayurvedic chocolate) বাজারে আসার অপেক্ষায় রয়েছেন অনেকেই। এটি কিভাবে জনপ্রিয়তা অর্জন করে এবং মানুষের মধ্যে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে সহায়ক হয়, সেটাই এখন দেখার বিষয়।