সিনেমা থেকে অবসর নিতে চলেছেন দক্ষিণী সুপারস্টার অজিত কুমার?

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা অজিত কুমার (Ajith Kumar)। সিনেমা ছাড়াও নানা কারণেই আলোচিত হয়ে থাকেন অজিত কুমার। অন্যান্য তারকাদের ফেসবুক, ইনস্টাগ্রামে ঢুঁ মারলে জানা যায় তাঁদের…

Ajit-Kumar

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা অজিত কুমার (Ajith Kumar)। সিনেমা ছাড়াও নানা কারণেই আলোচিত হয়ে থাকেন অজিত কুমার। অন্যান্য তারকাদের ফেসবুক, ইনস্টাগ্রামে ঢুঁ মারলে জানা যায় তাঁদের জীবনের অনেক কিছুই জানা যায় । কিন্তু এখানেও ব্যতিক্রম অজিত কুমার(Ajith Kumar)। ফেসবুক, টুইটার বা ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট নেই তাঁর। শুটিং ছাড়া বাকিটা সময় নীরবে-নিভৃতে কাটাতে পছন্দ করেন।

অভিনেতার বাইক এবং গাড়ির প্রতি ভালোবাসা প্রায় সকলেরই জানা। এবার দীর্ঘ ১৫ বছরের বিরতির পর ফের রেসিংয়ে ফিরছেন অজিত কুমার (Ajith Kumar)। তাহলে কী সিনমা থেকে অবসর নিতে চলেছেন অজিত! আসুন পুরো ব্যাপারটার খোলসা করা যাক।

   

নিউজ 18-এর একটি প্রতিবেদন অনুসারে, দক্ষিণী তারকা অজিত কুমার(Ajith Kumar) রেসিংয়ে প্রতি তার ভালবাসার ভারসাম্য বজায় রাখার এমন সিদ্ধান্ত নিয়েছেন। সে অনুযায়ী তিনি এখন বছরে মাত্র একটি ছবি করবেন। যাতে তিনি রেসিংয়ের অনেক বেশী সময় দিতে পারবেন।

অজিত (Ajith Kumar) ইতিমধ্যেই তার রেসিং দল ঘোষণা করেছেন। তিনি কিছু গুরুত্বপূর্ণ রেসিং ইভেন্টে অংশ নিতে চেয়েছিলেন। তিনি Porsche 992 GT3 কাপ ক্লাসে 24h দুবাই 2025 এবং ইউরোপীয় 24H সিরিজ চ্যাম্পিয়নশিপে ড্রাইভার হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এটি অভিনেতার জন্য একটি বড় মুহূর্ত কারণ এটি রেসিং সার্কিটে তার প্রত্যাবর্তনকে চিহ্নিত করে। এভাবে অজিত তার অভিনয় এবং রেসিংয়ের প্রতি ভালোবাসা দুটোই পূরণ করতে পারবেন।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে অজিত কুমারের (Ajith Kumar) বহুল প্রতিক্ষিত ছবি ‘ভালিমাই’। মুক্তির তিন দিনে বক্স অফিসে ১০০ কোটির ঘরে প্রবেশ করেছে তার ‘ভালিমাই’। অন্যদিকে ২০২৫ সালে মুক্তির জন্য তার দুটি চলচ্চিত্র রয়েছে। প্রথমটি হল মাগিজ থিরুমেনি পরিচালিত ‘বিদামুয়ার্চি’ । এই ছবিতে দেখা যাবে ত্রিশা কৃষ্ণান, অর্জুন সারজা, আরভ এবং রেজিনা ক্যাসান্দ্রার মতো শিল্পীদের। এছাড়াও, তিনি রবিচন্দ্রন পরিচালিত ‘গুড ব্যাড অগ্লিতে’ অভিনয় করবেন ।