চ্যাম্পিয়ন্স লিগের তৃতীয় সপ্তাহে মুখোমুখি কোন দল

ফুটবল বিশ্বের সর্ববৃহৎ টুর্নামেন্ট ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগের (UEFA Champions League) তৃতীয় সপ্তাহ শুরু হতে চলেছে মঙ্গলবার অর্থাৎ ২২ অক্টোবর থেকে। প্রথম দুই সপ্তাহে সব দলই…

UEFA Champions League Match Schedule

ফুটবল বিশ্বের সর্ববৃহৎ টুর্নামেন্ট ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগের (UEFA Champions League) তৃতীয় সপ্তাহ শুরু হতে চলেছে মঙ্গলবার অর্থাৎ ২২ অক্টোবর থেকে। প্রথম দুই সপ্তাহে সব দলই নিজেদের দক্ষতা প্রদর্শন করেছে, কিন্তু এবার চ্যালেঞ্জ আরও কঠিন হতে চলেছে। এই মরশুমে খেলা ৩৬টি দলের মধ্যে ২৪টি দল এখনও জয়ের স্বাদ পায়নি, যা লিগের উত্তেজনাকে আরও বাড়িয়ে তুলেছে।

বাংলাদেশর বিরুদ্ধে প্রতিশোধের লক্ষ্য ভারতের

   

দুটি ম্যাচ জিতে বর্তমানে লিগের শীর্ষস্থানে আছে ডর্টমুন্ড। তবে ম্যানচেস্টার সিটি, ইন্তার মিলান, স্পার্টা প্রাহা, আটলান্টা, স্পোর্টিং পর্তুগাল, আর্সেনাল, বায়ার্ন মিউনিখ, বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ও পিএসজির মতো ক্লাবগুলো একটি করে ম্যাচ জিতেছে।

নেইমারের পনেরো বছরের রেকর্ড ভাঙলেন ‘ব্রাজিলিয়ান মেসি’

তৃতীয় সপ্তাহের সূচি অনেক আকর্ষণীয়। ২২ অক্টোবর তথা আজ রাত ১০টা ১৫ মিনিটে মোনাকো মুখোমুখি হবে রেড স্টার এবং এসি মিলান খেলবে ক্লাব ব্রাগির বিরুদ্ধে। রাত সাড়ে ১২টায় আকর্ষণীয় সব ম্যাচে মাঠে নামবে আর্সেনাল, জুভেন্তাস, রিয়াল মাদ্রিদ, পিএসজি, ডর্টমুন্ড এবং অ্যাস্টন ভিলা।

২৩ অক্টোবর, বুধবারও রয়েছে গুরুত্বপূর্ণ কিছু ম্যাচ। রাত ১০টা ১৫ মিনিটে অ্যাটলান্টা খেলবে কেল্টিকের বিরুদ্ধে এবং রাত সাড়ে ১২টায় মুখোমুখি হবে বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ যা চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে একটি ঐতিহাসিক দ্বন্দ্ব। এছাড়াও রয়েছে ম্যানচেস্টার সিটি বনাম স্পার্টা প্রাহা এবং ইয়ং বয়েজ বনাম ইন্তার মিলানের মতো গুরুত্বপূর্ণ ম্যাচ।

সাক্ষীর ‘উইটনেস’ নিশানায় ব্রিজভূষণ থেকে ববিতা ফোগাত আর কে কে?

এবারের তৃতীয় সপ্তাহের ম্যাচগুলোতে দলের পারফরম্যন্সের উপর নির্ভর করবে তাঁদের চূড়ান্ত লক্ষ্য অর্জন। যা ফুটবল প্রেমীদের জন্য এটি একটি মজাদার সপ্তাহ হতে চলেছে।