ভাইফোঁটায় জুনিয়র ডাক্তারদের সম্মান জানাতে শ্রুতির বিশেষ উদ্যোগ!

আরজি কর কান্ডে (RG Kar Protest) যে সমস্থ শিল্পীদের দেখা মিলেছিল তার মধ্য অন্যতম ছিলেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করার…

Shruti-Das

আরজি কর কান্ডে (RG Kar Protest) যে সমস্থ শিল্পীদের দেখা মিলেছিল তার মধ্য অন্যতম ছিলেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করার পাশাপাশি অভিনেত্রী রাস্তায় নেমে সোচ্চার হতে পিছুপা হননি। এবার ভাইফোঁটায় (bhaiphonta) জুনিয়র ডাক্তারদের সম্মান জানাতে শ্রুতির বিশেষ উদ্যোগ। অন্দোলনকারী চিকিৎসকদের ভাইফোঁট দিতে চান শ্রুতি।

অভিনেত্রী (Shruti Das) এদিন তার সমাজ মাধ্যমে একটি পোস্ট শেয়ার লেখা করে লেখেন “এবছর আমার ভাই,দাদারা কেউ ভাইফোঁটা তে আমার কাছে থাকতে পারছে না। কিঞ্জল নন্দ এবং তার সহযোদ্ধা কয়েক জন ডাক্তার দাদা-ভাই দের ফোঁটা দিতে চাই।আমার সাথে কারোর আলাপ নেই। বার্তা টা একটু পৌঁছে দেবেন,আমি সেদিন পৌঁছে যাবো।ইচ্ছা আছে,বাকিটা ভাগ্য।” এর আগে, পুজোর সময় অনশন কারী জুনিয়র ডাক্তারদের হয়ে রাজ্যের অনেক মানুষ পুজো দিয়েছিলেন।

   

উল্লেখ্য ,শ্রুতি দাসকে (Shruti Das) শেষবার ছোট পর্দায় রাঙা বউ হিসেবে দেখা গিয়েছিল। এরপর তাঁকে উইন্ডোজ প্রোডাকশন হাউজের নতুন ছবি আমার বস ছবিতে দেখা যাবে। সেখানে মুখ্য ভূমিকায় থাকবেন রাখি গুলজার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রুতি দাস, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, প্রমুখ। ছবিটির পরিচালনা করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়।