শর্বরীর পুরষ্কার পাওয়া দেখে অদ্ভুত মুখ ভঙ্গি করলেন কারিশমা,মূহুর্তে ভাইরাল সেই ভিডিও

খুব কম সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন শর্বরী ওয়াঘ (sharvari wagh) । চলতি বছরে মুক্তি পেয়েছিল তার অভিনীত ছবি ‘মঞ্জয়া’ (Munjya)। যা দর্শক মহলে…

Karisma-Strange-Face-Award-

খুব কম সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন শর্বরী ওয়াঘ (sharvari wagh) । চলতি বছরে মুক্তি পেয়েছিল তার অভিনীত ছবি ‘মঞ্জয়া’ (Munjya)। যা দর্শক মহলে ব্যাপক প্রশংসিত হয়েছেল। হরর-কমেডি ঘরানার এই ছবিটি বক্স-অফিসে ১০০ কোটি আয় করেছে। এই ছবির সাফল্যের কিছুদিন পর ‘মহারাজ’ (Maharaj) ছবিতে দেখা যায় শর্বরীকে। এই ছবিতেও তার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছিল। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন এই অভিনেত্রী। এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র জগতের আরও অনেক বিশিষ্ট ব্যক্তিরা।

এই অনুষ্ঠানে শর্বরীকেও (sharvari wagh)পুরস্কার দেওয়া হয়। তিনি ঐতিহ্যবাহী পোশাকে মঞ্চে পৌঁছে সম্মান গ্রহণ করেন। তিনি মঞ্চ থেকে নেমে আসেন এবং এই সময় কারিশমা কাপুরের (Karisma Kapoor) সামনে দিয়ে যান। কারিশমা কাপুর তখন শর্বরী মুখের দিকে তাকিয়ে অদ্ভুত মুখো ভঙ্গি করেন (Karisma Strange Face Award Reaction) । সেই মূহুর্তের ভিডিও বর্তমানে ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে । ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে শর্বরীকে(sharvari wagh) খুব সুন্দরভাবে এগিয়ে যেতে দেখা যাচ্ছে এবং কারিশমা (Karisma Kapoor) তার দিকে তাকিয়ে একটি অদ্ভুত মুখ করছে (Karisma Strange Face Award Reaction)। এ সময় তার পাশে বসা কার্তিক আরিয়ান ও ইমতিয়াজ আলীও হাসছেন।

   
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Real speaks (@rea.lspeaks)

 

ভাইরাল হওয়া ভিডিওতে কারিশমার অদ্ভুত মুখো ভঙ্গি নিয়ে (Karisma Strange Face Award Reaction)একাধিক নেটিজেন মন্তব্য করেছেন, অনেকেই বলছেন কারিশমার (Karisma Kapoor) মনোভাব সম্পূর্ণ ভুল ছিল। পাশাপাশি কারিশমাকে কারিনা কাপুরের সঙ্গে তুলনা করছেন এবং বলছেন যে দুই বোনই একই রকম। এক ব্যক্তি লিখেছেন, ‘সম্মান পাননি এবং ক্যারিয়ারের শুরুতেই পেয়েছেন, তাই খারাপ লাগছে।’ অন্য একজন লিখেছেন, ‘কারিশমা মনে করেন যে তিনি খুব সুন্দর এবং সবাই তার তুলনায় ফ্যাকাশে। তবে শর্বরীকে দেখে এই রকম প্রতিক্রিয়া করার কারণ কী ছিল তা শুধু কারিশমা জানে।