ডার্বিতেও বিতর্কের মুখে আনোয়ার, ঝুলল টিফো জবাব দিল বাগান শিবির

বির্তক পিছু ছাড়ছে না আনোয়ার আলির (Anwar Ali)। এবার ডার্বি ম্যাচেও তাঁকে নিয়ে দেখা গেল টিফো। মোহনবাগানের বিরুদ্ধে ম্যাচে তাঁর খেলা নিয়ে অনিশ্চিয়তা ছিল। ইতোমধ্যে…

East Bengal FC defender Anwar Ali

বির্তক পিছু ছাড়ছে না আনোয়ার আলির (Anwar Ali)। এবার ডার্বি ম্যাচেও তাঁকে নিয়ে দেখা গেল টিফো। মোহনবাগানের বিরুদ্ধে ম্যাচে তাঁর খেলা নিয়ে অনিশ্চিয়তা ছিল। ইতোমধ্যে আনোয়ারকে নিয়ে মামলাও চলছে। ডার্বি ম্যাচের আগে শুনানি পিছিয়ে যাওয়ায়, ইস্টবেঙ্গলের (East Bengal) জার্সি গায়ে প্রাক্তন ক্লাবের বিপক্ষে মাঠে নামতে কোন সমস্যা হয়নি। গত মরশুমে আনোয়ার খেলেছিলেন মোহনবাগান সুপার জায়ান্টের হয়ে (Mohun Bagan SG)।

তৃষার জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দিল মশাল সমর্থকরা

   

শনিবার ম্যাচ শেষে আনোয়ার ইস্যুতে ইস্টবেঙ্গলকে নিশানা দাগলেন বাগান শিবির। তবে ম্যাচের শুরুতেই দলের ফুটবলার আনোয়ারের সমর্থনে টিফো দেখাল লাল-হলুদ সমর্থকরা। যেখানে আনোয়ারের ছবির পাশে লেখা ‘এটা আমাররর’।

ডার্বি হেরে দলের লক্ষ্য প্লে-অফ নয় সাফ জানালেন নতুন কোচ

ডার্বি ম্যাচে আনোয়ারের পারফম্যন্স ফের হতাশ করেছে সমর্থকদের। তাঁকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে কিনা এই প্রসঙ্গে বাগান সচিব দেবাশিস দত্ত জানান, “আনোয়ার অবশ্যই বড় প্লেয়ার। কিন্তু ও যাদের পরামর্শে চলছে, তাঁরা ওর কেরিয়ার নিয়ে ছিনিমিনি খেলছে। আমি শুধু বলব, ভগবান ওনাদের সুবুদ্ধি দিক, আনোয়ারকে মুক্তি দিক।”

ডার্বি জিতেও চুপচাপ মোলিনা, জানালেন পরবর্তী টার্গেট

২২ অক্টোবর ওডিশা এফসির ম্যাচের পরই আনোয়ার ইস্যুতে ফের রয়েছে শুনানি। এই শুনানি নিয়ে আনোয়ার মানসিক চাপে রয়েছে বলে জানান বাগান কর্তা থেকে সমর্থকরা। যদিও এই নিয়ে পাল্টা উত্তর দিয়েছে ইস্টবেঙ্গল শিবির। ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার জানিয়েছেন, “সেটা তো আনোয়ারই বলতে পারবে। ও মনে করলে অবশ্যই মনোবিদের কাছে পাঠাবো।” একইসঙ্গে এদিনের ম্যাচ প্রসঙ্গে তাঁর পাশে দাঁড়িয়ে ইস্টবেঙ্গল শীর্ষকর্তা বলেন, “প্রথম গোলটির ক্ষেত্রে আনোয়ারের ভুল ছিল না। ভুল মাঝ মাঠেই হয়েছে।”