দীপিকা-মালাইকা অতীত, ইন্ডাস্ট্রি কাঁপাতে নতুন ফিটনেশ কুইন

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে যখনই কেউ ফিটনেস নিয়ে কথা বলেন, তখনই সবার মাথায় আসে শিল্পা শেঠি, মালাইকা অরোরা, দীপিকা পাড়ুকোন এবং কৃতি স্যাননের নাম সবার আগে…

suhana-khan-jim

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে যখনই কেউ ফিটনেস নিয়ে কথা বলেন, তখনই সবার মাথায় আসে শিল্পা শেঠি, মালাইকা অরোরা, দীপিকা পাড়ুকোন এবং কৃতি স্যাননের নাম সবার আগে আসে। কিন্তু এখন বি-টাউনের ফিটনেস ক্লাবে ঢুকে পড়েছেন এক নতুন রানী। কী ভাবচ্ছেন কার কথা বলছি। তিনি আর কেউ নন বলিউড বাদশা শাহরুখের (Shah Rukh Khan)কন্যা সুহানা (Suhana Khan)।

সম্প্রতি সুহানা (Suhana Khan) তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে জিমে বিভিন্ন ব্যায়াম করতে দেখা যাচ্ছে । ফিটনেসের প্রতি সুহানার নিবেদন দেখে মনে হচ্ছে তিনি অ্যাকশন ফিল্মে হাত দেওয়ার জন্য সমস্ত প্রস্তুতি নিয়েছেন।

   

সুহানার (Suhana Khan) শেয়ার করা ভিডিওতে একাধিক নেটিজেন মন্তব্য করেছেন। একজন লিখেছেন সুহানা আপনি কীভাবে এই দুর্দান্ত পুলআপ করলেন? অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, এই ভিডিওটি দেখার পর মনে হচ্ছে এখন আমাকে জিমে যেতে হবে। তৃতীয়জন ব্যবহারকারী লিখেছেন যে ফিটনেস গার্ল…

পরিচালক জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিস’ (The Archies)দিয়ে বলিউডে হাতেখড়ি হয়েছিল সুহানা খানের(Suhana Khan)। এই স্টার কাস্ট ছবি বক্স-অফিসে খুব একটা সাফল্য অর্জন করতে পারেনি। সুহানাকে পরিচালক সুজয় ঘোষের কিং ছবিতে দেখা যাবে। এই ছবিতে বাবা শাহরুখের (Shah Rukh Khan)সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সুহানা। সিদ্ধার্থ আনন্দের সঙ্গে ছবিটি প্রযোজনা করবেন গৌরী খান । এই ছবিতে একজন “ডন”-এর ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যেতে পারে অভিষেক বচ্চনকে।