বলিউডের পর এবার তেলেগু ইন্ডাস্ট্রিতে ‘আগুন ধরাতে’ চলেছেন নোরা! মুক্তি পেল ছবির নতুন গান

বিদেশ থেকে যে সমস্থ অভিনেত্রী বলিউডে এসে নিজের নাম কামিয়েছেন তার মধ্যে অন্যতম হচ্ছেন নোরা ফতেহি (Nora Fatehi) । এই মরোক্কান সুন্দরীর শরীরী হিল্লোলে কুপোকাত…

nora fatehi le le raja বলিউডের পর এবার তেলেগু ইন্ডাস্ট্রিতে 'আগুন ধরাতে' চলেছেন নোরা! মুক্তি পেল ছবির নতুন গান

বিদেশ থেকে যে সমস্থ অভিনেত্রী বলিউডে এসে নিজের নাম কামিয়েছেন তার মধ্যে অন্যতম হচ্ছেন নোরা ফতেহি (Nora Fatehi) । এই মরোক্কান সুন্দরীর শরীরী হিল্লোলে কুপোকাত নেটপাড়া। বলিউডের পর এবার তেলেগু ইন্ডাস্ট্রিতে ‘আগুন ধরাতে’ চলেছেন নোরা। আসছে তার আসন্ন ছবি ‘মটকা’ (Matka)।

সোমবার মুক্তি পেয়েছে ছবির নতুন গান ‘লে লে রাজা’। বরুন তেজ (Varun Tej) এবং নোর ফাতেহি (Nora Fatehi) অভিনীত এই রেট্রো গানে পর্দার পিছনের শুটিং এবং নোরার নাচের কিছু ক্লিপ রয়েছে। লে লে রাজা গানের সুর করেছেন জিভি প্রকাশ কুমার। এই গানটি 70 এবং 80 এর দশকের স্টাইলে রচিত। নোরা একটি রঙিন ক্লাবে নাচছেন। ক্লাবের সহায়ক হিসাবে বরুণকেও দেখা গেছে এই গানে দেখা গিয়েছে। লে লে রাজা গানের কোরিওগ্রাফ করেছেন জানি মাস্টার। যিনি নাবালিকাকে ধর্ষণের অভিযোগে আইনি সমস্যার সম্মুখীন হয়েছেন।

   

এই ছবির মাধ্যমে নোরা ফাতেহি (Nora Fatehi) তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন। এর আগে শুধুমাত্র টেম্পার এবং বাহুবলীর মতো ছবিতে নাচের করতে দেখা গিয়েছিল। তিনি বরুণ এবং দিশা পাটানির 2015 সালের ফিল্ম লোফারের নক্কি ডোচে গানে নাচ করেছিলেন, যেটি পুরী জগন্নাধ পরিচালিত হয়েছিল।

‘মটকা ‘ ছবির পরিচালনা করেছেন কুমার অফ পালাসা। ছবিতে নোরা ফাতেহি সোফিয়ার চরিত্রে অভিনয় করেছেন(Nora Fatehi) । ছবিতে বরুন তেজকে (Varun Tej) দেখা মিলবে চারটি ভিন্ন গ্যাংস্টারের চরিত্রে। ছবিতে নোরো , বরুন ছাড়াও গুরত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মীনাক্ষী চৌধুরী, নবীন চন্দ্র, অজয় ​​ঘোষ, কন্নড় কিশোর, রবীন্দ্র বিজয় এবং পি রবি শঙ্কর। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির টিজার যা দর্শক মহলে বেশ সাড়া ফলেছে । তবে এখনও ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হয়নি।