রাজ্যপাল বোসের দরবারে আন্দোলনরত চিকিৎসকরা

অনশনের ১০ দিন পার, সোমে আন্দোলনরত জুনিয়র চিকিৎসকরা (Junior doctors) দেখা করবেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস (Governor CV Anand Bose) সঙ্গে। বিকাল ৫:৩০ মিনিট…

Governor on Junior doctors

অনশনের ১০ দিন পার, সোমে আন্দোলনরত জুনিয়র চিকিৎসকরা (Junior doctors) দেখা করবেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস (Governor CV Anand Bose) সঙ্গে। বিকাল ৫:৩০ মিনিট নাগাদ এই সাক্ষাৎ এর সময় দাওয়া হয়েছে। আর জি করে ধর্ষণ-খুনের ঘটনায় সিবিআইয়ের প্রথম চার্জশিট নিয়ে আপত্তি তুলেছেন তাঁরা। প্রথম চার্জশিটে শুধুমাত্র ধৃত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়ের নাম থাকা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। তা নিয়ে সোমবার রাজভবন অভিযানের ডাক দেন জুনিয়র ডাক্তারা।

মিছিল রাজভনের উদ্দেশ্যে রওনা দিলে মিছিল আটকায় পুলিশ। এর পর জুনিয়র চিকিৎসকদের ১২ জনের এক প্রতিনিধি দল দেখা করেন রাজ্যপাল বোসের সঙ্গে। রয়েছেন জুনিয়র চিকিৎসক কিঞ্জল নন্দ, দেবাশিস হালদার, আশফাকুল্লা নাইয়ারা। 

   

সন্ধে ৬.৪৫ রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে দেখা করলেন জুনিয়র ডাক্তারা। তবে তাঁর সঙ্গে কোনও কথা হয়নি। ডেপুটেশন জমা নিয়েছেন তিনি। কর্মচারীদের মারফত রাজ্যপাল জানিয়েছেন, বিষয়টা তিনি দেখছেন। রাজভবন থেকে বেরিয়ে সাংবাদিক সম্মেলনে জানালেন জুনিয়র ডাক্তার দেবাশিস হালদার। গত আগস্ট মাসে, আরজিকর হাসপাতালে ধরনামঞ্চে থাকা আন্দোলনকারী চিকিৎসকদের সঙ্গে কথা বললেন রাজ্যপাল। আশ্বাস দিয়েছিলেন সুবিচারের, পাশে থাকার কথাও বলেন তিনি।