প্রতি মাসে 240000 বেতন, অবিলম্বে HAL এ আবেদন করুন, দিতে হবেনা লিখিত পরীক্ষা

HAL Recruitment 2024: হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেড (HAL) এ চাকরি খুঁজছেন এমন প্রার্থীদের জন্য একটি সুবর্ণ সুযোগ রয়েছে। এই জন্য, এইচএএল 2024 সালের জন্য ডেপুটি জেনারেল…

HAL

HAL Recruitment 2024: হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেড (HAL) এ চাকরি খুঁজছেন এমন প্রার্থীদের জন্য একটি সুবর্ণ সুযোগ রয়েছে। এই জন্য, এইচএএল 2024 সালের জন্য ডেপুটি জেনারেল ম্যানেজার, ম্যানেজার, ফিনান্স অফিসার, অফিসার এবং ফায়ার অফিসারের মতো পদগুলির জন্য শূন্যপদ প্রকাশ করেছে। এই পদগুলির সাথে সম্পর্কিত যোগ্যতা থাকা প্রার্থীরা HAL-এর অফিসিয়াল ওয়েবসাইট, hal-india.co.in-এ গিয়ে আবেদন করতে পারেন।

এইচএএল-এর এই নিয়োগের জন্য আবেদন করতে ইচ্ছুক যে কেউ 30 অক্টোবর বা তার আগে আবেদন করতে পারেন। এই নিয়োগের মাধ্যমে মোট 44টি পদ পূরণ করা হবে। আপনিও যদি এই পদগুলির জন্য আবেদন করেন, তবে প্রথমে এই সমস্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলি মনোযোগ সহকারে পড়ুন।

   

এইচএএল-এ এই পদগুলির জন্য কে আবেদন করবে?
এইচএএল-এর এই নিয়োগের মাধ্যমে যে কোনও প্রার্থী যারা এই পদগুলির জন্য আবেদন করছেন তাদের অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া প্রাসঙ্গিক যোগ্যতা থাকতে হবে। তবেই তারা আবেদনের যোগ্য বলে বিবেচিত হবে।

HAL-এ আবেদনের বয়সসীমা
যারা HAL-এর এই নিয়োগের জন্য আবেদন করার পরিকল্পনা করছেন, তাদের বয়সসীমা 30 থেকে 47 বছরের মধ্যে হওয়া উচিত।

HAL-এর জন্য আবেদন করার জন্য ফি দিতে হবে
সাধারণ বিভাগের প্রার্থীদের জন্য আবেদন ফি: 500 টাকা
SC, ST এবং PwBD বিভাগের প্রার্থীদের জন্য আবেদন ফি: কোনো ফি নেই

HAL-এ বাছাইয়ের জন্য বেতন দেওয়া হয়
এই নিয়োগ প্রক্রিয়ার অধীনে নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে 40,000 থেকে 2,40,000 টাকা বেতন দেওয়া হবে, যা পোস্ট অনুসারে নির্ধারিত হবে।

এটি এইচএএল-এ নির্বাচন প্রক্রিয়া
সাক্ষাৎকারের ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে। সাক্ষাৎকারে প্রার্থীদের পারফরম্যান্সকে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের HAL এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনপত্র পূরণ করার সময় সমস্ত প্রয়োজনীয় নথি আপলোড করা বাধ্যতামূলক। আবেদনের শেষ তারিখের আগে আবেদনপত্র জমা দিতে ভুলবেন না।