‘নায়ক আপনার পেটের উপর রুটি সেঁকবেন’ দক্ষিণী পরিচালকের আজব আবদার নিয়ে মুখ খুললেন মল্লিকা

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’। এই ছবির হাত ধরে প্রায় ২ বছর পর বলিউড ছবিতে ফিরছেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। বর্তমানে…

malicka

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’। এই ছবির হাত ধরে প্রায় ২ বছর পর বলিউড ছবিতে ফিরছেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। বর্তমানে এই ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে দক্ষিণী ছবিতে শুটিংয়ের সময় পরিচালকের আজব আবদার নিয়ে দুঃসহ অভিজ্ঞতার কথা শোনালেন মল্লিকা। (Mallika Sherawat)।

অভিনেত্রী বলেন, “একটি দক্ষিণ ভারতীয় ছবির শ্যুটিং করছিলাম। হঠাৎ পরিচালক আমার কাছে এলেন। বললেন, ‘ম্যাডাম, আপনি কত আকর্ষণীয়, তা পর্দায় তুলে ধরতে চাই আমরা’। আর পাঁচটা ছবিতে যেমন গানের দৃশ্য থাকে, তেমনই কিছু হবে ভেবে আমিও হ্যাঁ বলে দিই। কিন্তু উনি বলেন, ‘ওই দৃশ্যে ছবির নায়ক আপনার পেটের উপর রুটি সেঁকবেন’।”

   

যদিও সঙ্গে সঙ্গেই দক্ষিণী পরিচালকের এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বলে জানান মল্লিকা(Mallika Sherawat)। তবে কোন পরিচালকের তরফে এই রকম প্রস্তাব পেয়েছিল তা অবশ্য জানানি মল্লিকা। মূলত দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করতে গেলে কী পরিস্থিতে পরতে হয় সেটার এতদিন পর খোলসা করলেন মল্লিকা। তিনি আরও জানান তার খোলমেলা পোশাক পরাতে এবং সোজাসাপটা উত্তর দেওয়াতে তাঁকে অনেকবার সমালোচনার মুখে পরতে হয়েছে। মহিলাদের যৌন আবেদনের জ্ন্য ইন্ডাস্ট্রিতে ব্যবহার করা হয় বলে অভিযোগ মল্লিকার।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিয়ো’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন রাজকুমার রাও এবং তৃপ্তি দিমরি। এছাড়াও বিজয় রাজ এবং মল্লিকা শেরাওয়াতের মতো অভিনেতাদেরও এই ছবিতে দেখা যাবে।