মোহনবাগানের হয়ে গোল করে কী বললেন ম্যাকলারেন?

শনিবার নিজেদের ঘরের মাঠে মহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে খেলতে নেমেছিল মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। সম্পূর্ণ সময়ের শেষে তিন গোলের ব্যবধানে জয় পেয়েছে ময়দানের এই…

Foreign striker Jamie McLaren expresses

শনিবার নিজেদের ঘরের মাঠে মহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে খেলতে নেমেছিল মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। সম্পূর্ণ সময়ের শেষে তিন গোলের ব্যবধানে জয় পেয়েছে ময়দানের এই প্রধান। এদিন মোহনবাগান (Mohun Bagan) জার্সিতে প্রথম গোল পান অজি বিশ্বকাপার জেমি ম্যাকলারেন (Jamie McLaren)। যা নিঃসন্দেহে বাড়তি পাওনা সকলের কাছে। আসন্ন ইস্টবেঙ্গল ম্যাচের আগে তাঁর ছন্দে ফেরা নিঃসন্দেহে অনেকটাই শক্তিশালী করে তুলবে মেরিনার্সদের। বর্তমানে ৪ ম্যাচ খেলে ৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চার নম্বরে উঠে আসলো মোহনবাগান (Mohun Bagan)।

যারফলে ফের চ্যাম্পিয়নশিপের দৌড়ে ফিরে আসলো ময়দানের এই প্রধান। এদিন ম্যাচের শেষে সাংবাদিকদের তরফে দলের এই জয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ” গত কয়েক সপ্তাহ আগেই দলকে আটকে যেতে হয়েছিল। কিন্তু সেখান থেকে আমরা আবার পুরনো ছন্দে ফিরে এসেছি। এই জয় দলের জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ। আজকের এই ম্যাচ হয়তো সেরা ম্যাচ। এমনকি মোহনবাগানের (Mohun Bagan) জন্যও।

   

এছাড়াও আসন্ন ইস্টবেঙ্গল ডার্বির প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এটি একটি অসাধারণ অনুভূতি। গত কয়েক সপ্তাহে আমি নিজের ফিটনেসের দিকেই বাড়তি নজর দিয়েছি। তারপর আজ মাঠে নেমেছি। বর্তমানে কিছুদিন বিরতি রয়েছে। যারফলে নিজেদের আরও প্রস্তুত করার সময় পাব। তারপর আরেকটি বড় ম্যাচ রয়েছে‌। ইস্টবেঙ্গলের বিপক্ষে। এই ম্যাচ ও যথেষ্ট গুরুত্বপূর্ণ। প্রতিপক্ষ দল কিছুটা পিছিয়ে থাকলেও তাঁদের দলে একাধিক দাপুটে ফুটবলার রয়েছে‌। পাশাপাশি মাঝমাঠের দিক থেকে ও তাঁদের ভালো ফুটবলার রয়েছে‌। তবে আমরা নিজেদের সেরাটা দিতে চাই।”

উল্লেখ্য, গত ডুরান্ড কাপে এই অজি গোল মেশিনকে খেলানোর পরিকল্পনা থাকলেও সেটা সম্ভব হয়নি। চোটের সমস্যায় জর্জরিত ছিলেন জেমি ম্যাকলারেন (Jamie McLaren)। যারফলে রিজার্ভ বেঞ্চে থেকেই কাটাতে হয়েছে টুর্নামেন্টে। এছাড়াও এই চোটের কারণে দলের সঙ্গে পুরোদমে অনুশীলন ও করতে পারেননি বহুদিন। যা নিঃসন্দেহে প্রভাব ফেলেছিল দলের পারফরম্যান্সে। তবে মহামেডান ম্যাচে গোল করে বর্তমানে যথেষ্ট আত্মবিশ্বাসী এই তারকা।