শুক্রবার সকালে কলকাতায় পা রাখলেন মহামেডানের এই তারকা ফুটবলার

গত সপ্তাহে আইএসএলের প্রথম অ্যাওয়ে ম্যাচে চেন্নাইয়িন এফসিকে পরাজিত করে ইতিহাস সৃষ্টি করেছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। এই জয়ের মধ্যে দিয়ে বাংলার বাকি দুই…

MSC New Player শুক্রবার সকালে কলকাতায় পা রাখলেন মহামেডানের এই তারকা ফুটবলার

গত সপ্তাহে আইএসএলের প্রথম অ্যাওয়ে ম্যাচে চেন্নাইয়িন এফসিকে পরাজিত করে ইতিহাস সৃষ্টি করেছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। এই জয়ের মধ্যে দিয়ে বাংলার বাকি দুই দলকে লিগ টেবিলে পিছনে ফেলে এগিয়ে এসিছিল সাদা-কালো ব্রিগেড। প্রথমববার আইএসএলের মঞ্চে এসেই অ্যাওয়ে ম্যাচে জয় সর্মথকদের উচ্ছ্বাস আরও বাড়িয়ে তুলেছে। এরপরই সুখবর এসেছিল শিবিরে, ঘোষণা হয়েছিল ষষ্ঠ বিদেশির নাম। শুক্রবার সকালে কলকাতায় পা রাখলেন এই তারকা ফুটবলার।

Read More অভিষেকের নাম করে তোলাবাজি, ফিরহাদের ওএসডি-র বিরুদ্ধে থানায় অভিযোগ!

   

৫ই অক্টোবর সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে চতুর্থ ম্যাচে বাংলার আরেক প্রধান দল তথা গতবারের লিগ চ্যাম্পিয়ন মোহনবাগান সুপার জায়ান্টদের বিরুদ্ধে মাঠে নামবে আন্দ্রে চেরনিশভের ছেলেরা। পড়শী ক্লাবের বিরুদ্ধে ম্যাচ জিতে তিন পয়েন্ট ঘরে তুলতে এবং জয়ের ধারা বজায় রাখতে মরিয়া আন্দ্রে চেরনিশভের মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)।

Read More দক্ষিণবঙ্গে বৃষ্টির দাপট, বৃষ্টি থাকবে আর কতদিন?

এই ম্যাচ শুরুর কয়েক ঘন্টা আগে কলকাতায় পা রাখলেন মহামেডান স্পোর্টিং ক্লাবের (Mohammedan SC) ষষ্ঠ বিদেশি তারকা ফুটবলার ফ্লোরেন্ট ওগিয়ার (Florent Ogier)। তিনি এর আগে ক্লারমন্ট ফুট ফুটবল দলের হয়ে খেলতেন। তিনি দলে যোগ দেওয়ায় কার্যত এই মরশুমে ফরাসি ডিফেন্ডারের উপরেই ভরসা রাখছে সাদা-কালো ব্রিগেড।

 

 

ফ্লোরেন্ট ওগিয়ারকে দলে সই করানোর আগে, মহামেডান স্পোর্টিং ক্লাবের (Mohammedan SC) সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল পর্তুগিজ তারকা নুনো রেইসের সঙ্গে। যদিও শেষ মুহূর্তে তাঁকে দলে টেনে চমকে দিয়েছিল বাগান শিবির।