তেলেঙ্গানার মন্ত্রীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন নাগা চৈতন্য!

সম্প্রতি তেলেঙ্গানার সরকারের বন ও পরিবেশ এবং এনডোমেন্টস মন্ত্রী কোন্ডা সুরেখার নাগা চৈতন্য এবং সামন্তা প্রভুর বিবাহবিচ্ছেদ নিয়ে বির্তকিত মন্তব্য করেছিল। এর পর থেকে উত্তাল…

naga---samantha

সম্প্রতি তেলেঙ্গানার সরকারের বন ও পরিবেশ এবং এনডোমেন্টস মন্ত্রী কোন্ডা সুরেখার নাগা চৈতন্য এবং সামন্তা প্রভুর বিবাহবিচ্ছেদ নিয়ে বির্তকিত মন্তব্য করেছিল। এর পর থেকে উত্তাল হয়ে ওঠে চারিদিক। এই মন্তব্যর পরে নাগা (Naga Chaitanya) এবং সামান্থা (Samantha Ruth Prabhu) দুজনেই মন্ত্রীকে তুলোধনা করে। এবার ওই মন্ত্রীর বিরুদ্ধে আইনি আইনি পদক্ষেপ নিলেন নাগা (Naga Chaitanya)।

তেলেঙ্গানার মন্ত্রী কোন্ডা সুরেখার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন নাগা (Naga Chaitanya) । অভিনেতা তার এফআইআর-এর একটি কপি তার এক্স হ্যান্ডেল পোস্ট করেন। কপিতে অভিযোগকারী ও অভিযুক্ত উভয়ের উল্লেখ রয়েছে। এফআইআরের কপির প্রথম পাতা পোস্ট করেছেন তাই অভিযোগ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

   

 

প্রসঙ্গত, নাগা চৈতন্য এবং সামান্থা প্রভুর বিবাহ বিচ্ছেদ নিয়ে তেলেঙ্গানার মন্ত্রী কোন্ডা সুরেখার বলেন, ‘কেটি রামা রাওয়ের জন্যে সামান্থার ডিভোর্স হয়েছে। উনি তৎকালীন সময়ে মন্ত্রী ছিলেন। আর বিভিন্ন নায়িকাদের ফোনে আড়ি পাতত। আড়ি পেতে অভিনেত্রীদের হাঁড়ির খবর খুঁজে বের করত। তারপর ব্ল্যাকমেইল করত।

অভিনেত্রীদের মাদকের নেশা ধরাতে বাধ্য করত একপ্রকার। তাঁদের ডিভোর্সও নিতে হত শেষমেশ। একথা সবাই জানেন। সামান্থা জানে, নাগা চৈতন্য জানে, ওদের বাড়ির লোক জানে।’ যদিও ইতিমধ্যেই নিজের বক্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন তেলেঙ্গানার মন্ত্রী কোন্ডা সুরেখার ।

এর পর থেকেই উত্তাল হয়ে ওঠে চারিদিক। সামান্থা এবং নাগা চৌতন্য তাদের সমাজ মাধ্যমে মন্ত্রীর তীব্র কটাক্ষ করেন। পাশাপাশি তাদের ইন্ডাস্ট্রির সতীর্থরাও মন্ত্রীর এই মন্তব্যর সমালোচনা করেন। নাগা চৈতন্যের বাবা, প্রবীণ তেলেগু অভিনেতা নাগার্জুন আক্কিনেনির মন্ত্রীকে তিরস্কার করে বলেন, “সম্পূর্ণ অপ্রাসঙ্গিক এবং মিথ্যা” এবং তিনি সেগুলি প্রত্যাহার করার দাবি করেছিলেন। পাশাপাশি তিনি মন্ত্রীর বিরুদ্ধে আইনি পদক্ষেপের নেওয়ার কথা জানিয়েছিলেন।