মুম্বাইয়ে সঙ্গে পয়েন্ট নষ্ট সুনীল ব্রিগেডের

অনবদ্য পারফরম্যান্সের মধ্য দিয়ে আইএসএল (ISL 2024) শুরু করেছে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। টুর্নামেন্টের প্রথম তিনটি ম্যাচে একের পর এক জয় ছিনিয়ে নিয়েছে জেরার্ড জারাগোজার…

Mumbai City FC and Bengaluru FC

অনবদ্য পারফরম্যান্সের মধ্য দিয়ে আইএসএল (ISL 2024) শুরু করেছে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। টুর্নামেন্টের প্রথম তিনটি ম্যাচে একের পর এক জয় ছিনিয়ে নিয়েছে জেরার্ড জারাগোজার ছেলেরা। যারফলে অনায়াসেই দল উঠে আসে লিগের শীর্ষস্থানে। বুধবার সেই ধারা বজায় রাখতেই চতুর্থ ম্যাচে মুম্বাই সিটি এফসির মুখোমুখি হয়েছিল আইএসএল জয়ী এই ফুটবল ক্লাব। মুম্বাই এরিনায় জয় পাওয়া যে খুব একটা সহজ হবে না সেটা ভালো মতোই জানতেন জারাগোজা। তবুও অনবদ্য লড়াই করতে দেখা গিয়েছিল আলবার্তো নগুয়েরাদের।

কিন্তু শেষ পর্যন্ত গোলের মুখ খোলা সম্ভব হয়নি। অপরদিকে নিজেদের ঘরের মাঠে জয় ছিনিয়ে নেওয়ার লক্ষ্য থাকলেও খুব একটা সুবিধা করা সম্ভব হয়নি গতবারের আইএসএল জয়ীদের পক্ষে। যারফলে বর্তমানে তিন ম্যাচে ২ পয়েন্ট নিয়ে টেবিলের এগারো নম্বরে থাকল মুম্বাই সিটি এফসি। দলের পারফরম্যান্স কিছুটা হলেও হতাশ করেছে সমর্থকদের। অপরদিকে পয়েন্ট টেবিলের শীর্ষে স্থান ধরা থাকলেও পাঞ্জাবের পরবর্তী ম্যাচের দিকে নজর থাকবে সুনীলদের।

   

অন্যান্য ম্যাচের মত এদিন ও যথেষ্ট চনমনে মেজাজে দেখা গিয়েছিল বেঙ্গালুরু দলকে‌। বেশ কয়েকবার গোলের সুযোগ ও তৈরি করেছিলেন ফুটবলাররা। কিন্তু গোলের মুখ খুলতে গিয়ে বারংবার আটকে যেতে হয়েছে এডগার মেন্ডেজদের। পরবর্তীতে জর্জ পেরেইরা দিয়াজকে গোলের জন্য মাঠে আনা হলেও কাজের কাজ কিছুই হয়নি। অপরদিকে সময় যত এগিয়েছে ততই আক্রমণের ধার বাড়াতে শুরু করেছিলেন ছাংতেরা। কিন্তু যথাযথ ফিনিশ করা সম্ভব হয়নি। পরবর্তীতে জন তোরাল এবং ক্রোমারা আসলেও গোলের দেখা মেলেনি।

আগামী ১৮ অক্টোবর নিজেদের ঘরের মাঠে প্যানাজিওটিস ডিলমপেরিসের পাঞ্জাব দলের মুখোমুখি হবে বেঙ্গালুরু। এই ম্যাচে জয় সুনিশ্চিত করে শীর্ষস্থানে নিজেদের ধরে রাখাই অন্যতম লক্ষ্য থাকবে সকলের।