প্রয়াত প্রাক্তন স্ত্রীর বাবা, শ্রদ্ধা জানাতে রীনার বাড়িতে আমির

বুধবার সকালে আমিরের প্রাক্তন স্ত্রী রীনা দত্তের (Reena Dutta) বাবা মারা গিয়েছেন। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া । এই দুঃখের দিনে প্রাক্তন স্ত্রীর বাড়িতে মা…

Amir Khan at Reena Dutta House

বুধবার সকালে আমিরের প্রাক্তন স্ত্রী রীনা দত্তের (Reena Dutta) বাবা মারা গিয়েছেন। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া । এই দুঃখের দিনে প্রাক্তন স্ত্রীর বাড়িতে মা জিনাতকে নিয়ে পৌঁচ্ছেছিলেন আমির (Aamir Khan)। সেখানে তিনি রীনার বাবা অর্থাৎ প্রয়াত স্ত্রীকে শ্রদ্ধা জানান। রীনা দত্তের বাড়িতে যাওয়ার আমিরের বেশ কিছু ছবি এবং ভিডিও সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে (Amir Khan at Reena Dutta House)। সমাজ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে আমির রীনার বাড়ি থকে বেরিয়ে নিজের গাড়িতে উঠছেন। আমিরের পরণে ছিল প্রিন্টেড কুর্তা ও ব্রাউন ধুতি ৷

রীনা দত্তের বাবার মৃত্যুর সম্পর্কে খুব বেশী তথ্য প্রকাশ করা এখন হয়নি তবে জানা গিয়েছে দীর্ঘদিন ধরে স্বস্থ্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। বয়সজনিত কারনেই মৃত্যু হয়েছে তার । তবে এ বিষয়ে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি।

   

প্রসঙ্গত, ১৯৮৬ সালে আমির খান এবং রীনা দত্ত বিয়ে করেন। তাদের দুটি সন্তান রয়েছে আয়ারা খান ও জুনায়েদ খান। সম্প্রতি জুনায়েদ খান মহারাজা ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন । ছবিতে তার অভিনয় দারুন প্রশংসিত হয়েছে। অন্যদিকে তাদের মেয়ে আইরার বিয়ে করেছেন নূপুর শিখরেকে। আমির (Aamir Khan) এবং রীনা বহু বছর ধরে একসঙ্গে ছিলেন ।

কিন্তু ২০০২ সালে নাগাদ তাদের সম্পর্ক ভেঙে যায়। এরপর ২০০৫ সালে কিরণ রাওকে বিয়ে করেন আমির। সারোগেসির মাধ্যমে তাঁদের দুজনের আজাদ নামে এক পুত্র সন্তান রয়েছে ৷ তবে ২০২১ সালে তারা আলাদা হয়ে যান তারাও। উল্লেখ্য, আমিরকে শেষ দেখা গিয়েছিল লাল সিং চাড্ডা ছবিতে। তার পরবর্তী ছবি ‘সিতারে জমিন পর’।