iphone 16 pro max পাচার! বিমানবন্দরে আটক মহিলা, উদ্ধার ২৬ টি ফোন

দিল্লির বিমানবন্দরে (Delhi Airport) এক মহিলা যাত্রীর কাছ থেকে সম্প্রতি লঞ্চ করা বেশ কয়েকটি আইফোন (iphone) বাজেয়াপ্ত করা হয়েছে। ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে (Indira Gandhi…

Delhi Airport

দিল্লির বিমানবন্দরে (Delhi Airport) এক মহিলা যাত্রীর কাছ থেকে সম্প্রতি লঞ্চ করা বেশ কয়েকটি আইফোন (iphone) বাজেয়াপ্ত করা হয়েছে। ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে (Indira Gandhi International Airport) এক মহিলা যাত্রীর কাছ থেকে ২৬টি আইফোন ১৬ প্রো ম্যাক্স উদ্ধার করেছে কাস্টম আধিকারিকরা।

বিমানবন্দর সুত্রে খবর, মহিলাটি সম্প্রতি লঞ্চ হওয়া হাই-টেক ফোনটি টিস্যু পেপারে মুড়ে তার ভ্যানিটি ব্যাগের ভিতরে লুকিয়ে রেখেছিলেন। বাজেয়াপ্ত হাওয়া প্রতিটি ফোনই iPhone 16 সিরিজের শীর্ষ মডেল।

   

বিমান বন্দরের এক আধিকারিক বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, হংকং থেকে দিল্লিতে আসা ওই মহিলা যাত্রীকে আটক করে তল্লাশি চালানো হয়। তার ভ্যানিটি ব্যাগে টিস্যু পেপারে মোড়ানো ২৬টি আইফোন ১৬ প্রো ম্যাক্স উদ্ধার হ। মনে করা হচ্ছে, দামি আইফোন সেট গুলি দেশে পাচারের চেষ্টা করা হয়েছিল। উদ্ধার হাওয়া ফোন গুলির আনুমানিক বাজার দর ৩৭ লাখ টাকারও বেশি।