চেন্নাইয়িন ম্যাচে দলের পারফরম্যান্স নিয়ে যথেষ্ট খুশি সিংটো

মঙ্গলবার সন্ধ্যায় গাছিবাউলি স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নেমেছিল হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। যেখানে তাঁদের প্রতিপক্ষ হিসেবে ছিল ওয়েন কোয়েলের চেন্নাইয়িন এফসি (Chennaiyin FC)। নির্ধারিত…

Hyderabad FC Head Coach Thangboi Singto

মঙ্গলবার সন্ধ্যায় গাছিবাউলি স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নেমেছিল হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। যেখানে তাঁদের প্রতিপক্ষ হিসেবে ছিল ওয়েন কোয়েলের চেন্নাইয়িন এফসি (Chennaiyin FC)। নির্ধারিত সময়ের শেষে গোলশূন্য ফলাফলে শেষ হয় এই ম্যাচ। যারফলে এবারের ইন্ডিয়ান সুপার লিগে প্রথম পয়েন্ট সংগ্রহ করল একবারের আইএসএল জয়ীরা। অন্যদিকে তিন ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে থাকল অভিষেক বচ্চনের ক্লাব। এদিন ঘরের মাঠে হায়দরাবাদ এফসি খেলতে নামলেও শুরু থেকেই যথেষ্ট দাপট থেকেছে প্রতিপক্ষ ফুটবল দলের।

তবুও দলের ফুটবলারদের পারফরম্যান্স নিয়ে যথেষ্ট খুশি হায়দরাবাদ এফসির কোচ থাংবোই সিংটো। পরবর্তীতে সাংবাদিক বৈঠকে উপস্থিত থেকে তিনি বলেন, “আজকের এই ম্যাচে আলাদা করে কোনও ফুটবলারকে চিহ্নিত করে কিছু বলার নেই। কারণ প্রত্যেকেই যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছে। দলের গোলরক্ষক থেকে শুরু করে ডিফেন্ডার হোক কিংবা মিডফিল্ডার অথবা স্ট্রাইকার। সকলেই নিজেদের কাজ করেছে। বলতে গেলে এটি একটি প্রাপ্য পয়েন্ট। তাছাড়া ক্লিনশিট ও থেকেছে। আমি দলের জন্য খুশি।”

   

তবুও দলের বেশকিছু তারকাদের প্রসঙ্গে তিনি বলেন, “লিয়েন্ডার ডি’কুনহা থেকে শুরু করে পরাগ শ্রীবাসের মত ফুটবলাররা ইন্ডিয়ান সুপার লিগে নতুন নন। সেজন্য আমি মনে করি তাঁদের আরও দায়িত্বশীল হতে হবে‌। কারণ আমাদের দলে অভিজ্ঞতার প্রয়োজন। তাছাড়া তাঁরা দুজনেই যথেষ্ট ভালো ডিফেন্ডার। এছাড়াও আমাদের একজন ফিরে আসছে। এবং একজন কার্ডের জন্য পরের ম্যাচে বাইরে থাকবেন। তবে আমরা তাঁদের সকলের সাথেই কথা বলব। আশা‌ করি এমন পরিস্থিতি পরবর্তীতে আর দেখা দেবে না।”

আগামী ২১ অক্টোবর অ্যাওয়ে ম্যাচে খালিদ জামিলের জামশেদপুর এফসির মুখোমুখি হবে হায়দরাবাদ। তাঁর আগে চেন্নাইয়িনের বিপক্ষে পয়েন্ট পাওয়ায় কিছুটা হলেও আত্মবিশ্বাস বাড়বে দলের ফুটবলারদের।