Renault Kwid থেকে MG Comet EV পর্যন্ত এই ৩টি সেরা গাড়ি পেতে পারেন ৫লক্ষ টাকার বাজেটে

আপনি যদি এই উৎসবের মরসুমে একটি নতুন গাড়ি (Best Car) কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনার বাজেট মাত্র ৫লাখ টাকা হয়, তাহলে চিন্তা করবেন না।…

Best-Car

আপনি যদি এই উৎসবের মরসুমে একটি নতুন গাড়ি (Best Car) কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনার বাজেট মাত্র ৫লাখ টাকা হয়, তাহলে চিন্তা করবেন না। আজ আমরা আপনাকে ৫লক্ষ টাকা পর্যন্ত বাজেটে উপলব্ধ এমন তিনটি দুর্দান্ত গাড়ির (Best Car) কথা বলব যা কম দামে দুর্দান্ত মাইলেজ দেয়। এই তালিকায় Renault, MG Motors এবং Maruti Suzuki কোম্পানির অনেক দুর্দান্ত মডেল রয়েছে। এই বাজেটের মধ্যে, আপনি কেবল পেট্রোল এবং সিএনজি গাড়িই পাবেন না, আপনি বৈদ্যুতিক গাড়িও পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই মডেলগুলির দাম কত এবং এই গাড়িগুলিতে আপনি কত মাইলেজ পাবেন?

Renault Kwid Price in India
Renault কোম্পানির এই সাশ্রয়ী মূল্যের গাড়িটি ৪ লাখ ৬৯ হাজার ৫০০ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু, এই দাম এই হ্যাচব্যাকের বেস ভ্যারিয়েন্টের জন্য। তবে টপ ভ্যারিয়েন্টের জন্য আপনাকে ৬ লাখ ৪৪ হাজার ৫০০ টাকা খরচ করতে হবে। RXE ১.০L, RXL(O) ১.০L এবং RXL(O) নাইট অ্যান্ড ডে এডিশন ১.০L ভ্যারিয়েন্টের এই গাড়িটি ৫ লক্ষ টাকার কম দামে পাওয়া যাবে। রিপোর্ট অনুযায়ী, Renault-এর এই হ্যাচব্যাকটি ২১.৪৬ থেকে ২২.৩kmpl পর্যন্ত মাইলেজ দেয়।

   

গাড়ির দামে লঞ্চ হল প্রিমিয়াম ইলেকট্রিক স্কুটার, ফিচার্স তাজ্জব করবে!

MG Comet EV Price in India
MG Motors-এর এই ইলেকট্রিক গাড়িটি আপনি ৫ লক্ষ টাকার কম দামে পাবেন। কোম্পানি এই ইলেকট্রিক গাড়িটি MG BaaS প্ল্যানের সঙ্গে লঞ্চ করেছে যার প্রারম্ভিক মূল্য ৪.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এই গাড়িটি সম্পূর্ণ চার্জের পর ২৩০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দেয়। এই দামে গাড়িটি কেনার পরে, আপনাকে প্রতি কিলোমিটারে ২.৫ টাকা ব্যাটারি ভাড়া দিতে হবে। আপনি যদি ব্যাটারি ভাড়ার অপশন একসেপ্ট না করেন, তবে এই গাড়ির প্রারম্ভিক মূল্য ৬ লাখ ৯৮ হাজার টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হবে।

Maruti Suzuki Alto K10 Price in India
কম বাজেটের গ্রাহকরা মারুতি সুজুকির এই সাশ্রয়ী মূল্যের গাড়ি পছন্দ করেন। প্রথমত, এই গাড়ির দাম কম এবং তার উপরে, এই গাড়িটি চমৎকার মাইলেজ দেয়। এই কারণেই এই গাড়িটি ৫ লক্ষ টাকার কম বাজেটের গ্রাহকদের প্রথম পছন্দ। এই গাড়ির পেট্রোল (ম্যানুয়াল) ভ্যারিয়েন্টের মাইলেজ ২৪.৩৯km/১, পেট্রোল (অটো গিয়ার শিফট) ভ্যারিয়েন্টের মাইলেজ ২৪.৯০km/১ এবং CNG ভ্যারিয়েন্টের মাইলেজ ৩৩.৮৫km/১। এই হ্যাচব্যাকের দাম ৩ লাখ ৯৯ হাজার টাকা (এক্স-শোরুম) থেকে ৫ লাখ ৯৬ হাজার টাকা (এক্স-শোরুম) পর্যন্ত।