PM Narendra Modi: দাদাসাহেব ফালকে পাচ্ছেন মহাগুরু, শুভেচ্ছা পাঠালেন প্রধানমন্ত্রী

দাদাসাহেব ফালকে সম্মানে ভূষিত হবার জন্য মিঠুন চক্রবর্তীকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লিখেছেন, “আনন্দিত যে শ্রী…

MITHUNMODI PM Narendra Modi: দাদাসাহেব ফালকে পাচ্ছেন মহাগুরু, শুভেচ্ছা পাঠালেন প্রধানমন্ত্রী

দাদাসাহেব ফালকে সম্মানে ভূষিত হবার জন্য মিঠুন চক্রবর্তীকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লিখেছেন, “আনন্দিত যে শ্রী মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ভারতীয় চলচ্চিত্রে তাঁর অতুলনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ মর্যাদাপূর্ণ দাদাসাহেব ফালকে (Dadasaheb Phalke Award) পুরস্কারে ভূষিত হয়েছেন। তিনি একজন সাংস্কৃতিক আইকন, তার বহুমুখী অভিনয়ের জন্য তিনি বিশ্বজুড়ে প্রশংসিত। তাকে অনেক অভিনন্দন ও শুভেচ্ছা।”

আজ অর্থাৎ ৩০ সেপ্টেম্বর কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব (Ashwini Vaishnaw) জানিয়েছেন যে চলচ্চিত্র জগতে অসামান্য অবদানের জন্য দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত করা হবে বলিউড ও টলিউড জগতের বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty)। সেই খবর শুনে স্বভাবতই আনন্দের হাওয়া বইছে বিনোদন জগতে।

   

ইতিমধ্যেই অভিনেতা জানিয়েছেন যে তিনি কখনও এই কথা কল্পনাও করতে পারেননি। তার সঙ্গে তিনি এইকথাও জানিয়েছেন যে তিনি এই সম্মান তার ভক্তদের উদ্দেশ্যে ও পরিবারের উদ্দেশ্যে উৎসর্গ করলেন। দীর্ঘ ৪৮ বছরের অভিনয় জীবনে অসংখ্য ভালো ভালো ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। আবারও তাকে পথিকৃৎ বসুর পরিচালনায় ‘শাস্ত্রী’ (New Film Shastri) ছবিতে দেখা যাবে। সঙ্গে থাকবেন দেবশ্রী রায়।

অনেকেই মনে করছেন দেরিতে হলেও যোগ্য সম্মান পেলেন অভিনেতা। নাচ ও অভিনয়ের মাধ্যমে বহু দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। রাজনীতির (Politics) জগতে অবাধ বিচরণ তার। জননেতাও বটে তিনি। সেই সুবাদে কটাক্ষও জুটেছে তার কপালে।

সমালোচকরা বলছেন বিজেপিতে (BJP) যোগ দেবার জন্যই এই পুরস্কার পেলেন তিনি। রাজনীতির কথা টেনে অভিনেতাকে খোঁচা মেরেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। তবে, সিনেপ্রেমীরা মহাগুরুর এই সাফল্যের উদযাপনেই এখন ব্যস্ত।